KMC Election 2021: Police arrested Gourav Das, pressing EVM button repeatedly

KMC Polls 2021: ইভিএমে তৃণমূলের বোতাম টিপছেন বার বার! ধৃত ভাইরাল ভিডিয়োর অভিযুক্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা পুরভোটে (Kolkata Municipal Election) কারচুপির অভিযোগ পাওয়ামাত্রই তৎপর কলকাতা পুলিশ। বুথে ঢুকে একাধিকবার ভোট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার যুবক। বড়তলা থানার পুলিশ তাকে পাকড়াও করেছে। ধৃতের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। যদিও কারচুপির অভিযোগ অস্বীকার করেছে ধৃত যুবক। অভিযুক্তকে বুধবার তোলা হবে আদালতে। তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করবে পুলিশ।

পুরভোটের দিন সকাল থেকেই সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছিল। সেখানে দেখা গিয়েছিল, গৌরব নামের ওই যুবক ইভিএমে তৃণমূলে প্রার্থীর প্রতীকের বোতাম বার বার টিপছেন। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি The News Nest। এই ভিডিয়োকে হাতিয়ার করে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে রিগিংয়ের অভিযোগ তোলে বিজেপি। মঙ্গলবার এ নিয়ে একটি অভিযোগ দায়ের হয়েছিল বড়তলা থানায়। তার পরই তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নিল পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ (প্রতারণা), ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ১৭১এফ (নির্বাচনে প্রভাব খাটানোর) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Christmas Festival: পার্ক স্ট্রিটের ক্রিসমাস ফেস্টিভ্যালের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

কলকাতা পুলিশ জানিয়েছে, পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের একটি বুথে ঘটেছে এই ঘটনা। জেরার সময় অভিযুক্ত গৌরব পুলিশকে জানিয়েছেন, ভোটগ্রহণ শুরুর আগে মকপোলের সময় তিনি এই ভিডিয়োটি করেছিলেন। গৌরবের এই দাবির সত্যতা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: KMC Election Result: ৩ থেকে ফের তিনে! এত করেও সেই ২০১০-এর ফলেই ফিরল গেরুয়া শিবির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest