KMC Election Trying to win voters by biryani allegations against BJP

KMC Poll 2021: হাসপাতালের ছাদ দখল করে বিরিয়ানি রান্না! অভিযোগ বিজেপি-র বিরুদ্ধে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আজ, রবিবাসরীয় সকাল থেকে কলকাতা তেতে উঠেছে পুরসভা নির্বাচন নিয়ে। সেখানে দফায় দফায় অভিযোগ উঠেছে। এজেন্ট বসতে না দেওয়া, পুলিশের লাঠিচার্জ, প্রার্থীদের মারামারিতে জড়িয়ে পড়া, প্রার্থী শাড়ি–ব্লাউজ ছিঁড়ে দেওয়া থেকে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের। এবার শহরের বুকে বিজেপির বিরুদ্ধে অভিযোগ উঠল ভোটারদের প্রভাবিত করার।

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, বিজেপি মানিকতলা এলাকায় ভোটারদের প্রভাবিত করছে। রীতিমতো বিরিয়ানি খাইয়ে ভোটারদের প্রভাবিত করছে বলে অভিযোগ। একটি বেসরকারি হাসপাতালের ছাদে বিরিয়ানি রান্না করার অভিযোগ উঠেছে। সেখান থেকে তা পৌঁছে দেওয়া হচ্ছে ভোটারদের হাতে। আর তা নিয়ে উত্তেজনা চরমে উঠেছে।

অভিযোগ তুলে ওই হাসপাতালের সামনে অবস্থান বিক্ষোভে বসেন তৃণমূলের কর্মীরা। ২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অয়ন চক্রবর্তীও পৌঁছন সেখানে। তাঁর আরও অভিযোগ, ওই হাসপাতালে বহিরাগতদের এনে রেখেছে বিজেপি। সেখান থেকে একটি বিরিয়ানির হাঁড়িও তাঁরা বেরতে দেবেন না বলে জানিয়েছেন তৃণমূল প্রার্থী।

আরও পড়ুন: ‘আমার স্বামীকে ভোট দেবেন না,’ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে জোরদার প্রচার স্ত্রীর

যদিও শাসকদলের এই অভিযোগ অস্বীকার করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের এক কর্মী বলেছেন, ‘‘আমাদের কর্মীদের দেখে মনে হচ্ছে এরা বহিরাগত?’’ বাইরের কারও জন্য বিরিয়ানি তৈরি হচ্ছে না বলে দাবি তাঁর। তিনি বলেছেন, ‘‘হাসপাতালের রোগী এবং কর্মীদের জন্য তৈরি হচ্ছে এই বিরিয়ানি।’’ এ ব্যাপারে বিজেপি-র কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

তবে তৃণমূলের কুণাল ঘোষ এ ব্যাপারে বলেছেন, ‘‘হাসপাতালের কর্মীদের জন্য বিরিয়ানি তৈরি হলে ভাল কথা। কিন্তু এই বিরিয়ানি যেন হাসপাতালের বাইরে না যায়।’’

আরও পড়ুন: KMC Election: রাত পোহালেই পুরভোট, নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে তিলোত্তমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest