kolkata: an unpleasant incident happened in baguihati wedding hall

বাগুইআটিতে বিয়ের অনুষ্ঠানের মাঝেই ভয়াবহ বিস্ফোরণ, মৃত অন্তত ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আনন্দ উৎসব মুহূর্তে বদলে গেল শোকের পরিবেশে। বিস্ফোরণে কেঁপে উঠল বাগুইআটি (Baguiati) এলাকা। ছড়াল আতঙ্ক। বিবাহ অনুষ্ঠান চলাকালীন একটি বাড়িতে হঠাৎই বিস্ফোরণ হয়। সোমবার সন্ধের এই ঘটনায় ইতিমধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে খবর। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম শেখর। বাড়িটি বিভিন্ন অনুষ্ঠানে ভাড় দেওয়া হত। এদিনও সেখানে বিয়ের রিসেপসন চলছিল। নিরাপত্তার দেখভাল করছিলেন শেখর। বিস্ফোরণের ধাক্কায় মিটার বক্স ভেঙে পড়ে। তার নিচেই চাপা পড়ে যান ওই কর্মী। সেখানেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: কলকাতায় ফের শুটআউট! আমহার্স্ট স্ট্রিটে ব্যবসায়ীকে খুনের চেষ্টা, ভর্তি হাসপাতালে

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে বাগুইআটি থানার বিশাল পুলিশবাহিনী এবং দমকলের ইঞ্জিন পৌঁছয়। এলাকা ঘিরে ফেলে তাঁরা। শেষ পাওয়া খবর অনুযায়ী, বিয়ের বাড়ির ভিতরে থাকা সকলকে বের করে আনা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, রান্নার গ্যাস সিলিন্ডার ফেটেই এই বিপত্তি।

বাগুইআটি থেকে বিমানবন্দর যাওয়ার পথে ভিআইপি রাস্তার ধারেই রয়েছে বিয়েবাড়ি। এদিন পাশাপাশি দু’টো বাড়িতে বিয়ের অনুষ্ঠান চলছিল। স্বাভাবিকভাবেই প্রচুর মানুষ জমায়েত হয়েছিলেন ওই এলাকায়। এমনিতেও শহরের অন্যতম ব্যস্ত এলাকা এটি। আশপাশে প্রচুর দোকান, আবাসন এবং শপিং মল রয়েছে। যদিও বিস্ফোরণের ফলে বড় কোনও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেনি। তবে ঘটনাস্থল এখনও ঘিরে রেখেছে পুলিশ।

আরও পড়ুন: কন্যাশ্রী, স্বাস্থ্যসাথীকে আন্তর্জাতিক স্বীকৃতি, বাংলাকে ১০০০ কোটি ঋণ দিচ্ছে বিশ্বব্যাঙ্ক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest