বন্ধ ঘর থেকে উদ্ধার বার ডান্সারের দেহ, পলাতক পুরুষ সঙ্গী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার বাগুইআটিতে উদ্ধার করা হল এক বার ডান্সারের পচাগলা দেহ। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তরুণীর মৃত্যুর পর থেকে তাঁর পুরুষ সঙ্গীর খোঁজে পুলিশ। সন্দেহ, ওই তরুণীকে খুন করে গা ঢাকা দিয়েছে সঙ্গী।

মাস তিনেক আগে বাগুইআটির ইস্ট ক্যানেল রোডে বাড়ি ভাড়া নিয়ে এসেছিলেন সুইটি কৌল নামে ওই বার ডান্সার। তাঁর সঙ্গে থাকতেন সৌরভ চক্রবর্তী নামে এক যুবক। রবিবার সকালবেলা ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরনোয় সন্দেহ হয় বাড়ির মালিকের। বাড়ির মালিক খবর দেন বাগুইআটি থানায়। পুলিশ এসে দরজা ভেঙে দেখে, পচাগলা অবস্থায় পড়ে রয়েছে সুইটির দেহ।

আরও পড়ুন: নেশায় বুঁদ করিয়ে কুকুরদের ধর্ষণ, খাস কলকাতায় ঘটে গেল জঘন্য ঘটনা

গত ২৭ ডিসেম্বর থেকে সুইটির কোনও খোঁজ মিলছিল না বলে জানিয়েছেন আত্মীয়রা। সুইটির ঘরে ঢুকে পুলিশকর্মীরা দেখেন, বিছানায় পড়ে রয়েছে তাঁর দেহ। মুখে বালিশ চাপা দেওয়া। নাক থেকে হয়েছে রক্তপাত। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

তদন্তকারীরা জানাচ্ছেন, সুইটির পুরুষসঙ্গী আসলে খড়দার বাসিন্দা। পানশালাতেই তাঁর সঙ্গে পরিচয় হয় তরুণীর। গত অগাস্ট থেকে তাঁর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন ওই নর্তকী। ঘটনার পর থেকে পলাতক সে। ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছেছেন মৃতের আত্মীয়রা। পুরুষ সঙ্গীর হাতেই সুইটি খুন হয়েছেন বলে এক প্রকার নিশ্চিত পুলিশ। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: খাস কলকাতায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে খুন ছেলের, বাড়ির নিচ থেকে উদ্ধার রক্তাক্ত দেহ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest