পামেলাকাণ্ডে শঙ্কুদেব পণ্ডা-অনুপম হাজরাকে নোটিস কলকাতা পুলিশের

লালবাজার (Laalbazar) সূত্রে খবর, অনুপম হাজরা এবং শঙ্কুদেবকে জিজ্ঞাসা করে বেশ কিছু তথ্য মিলতে পারে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পামেলাকাণ্ডে (Pamela Goswami) নোটিস গেল বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) এবং শঙ্কুদেব পণ্ডার (Sankudeb Panda) কাছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য নোটিস দিয়েছে কলকাতা পুলিসের (Kolkata police) গোয়েন্দা বিভাগ। লালবাজার (Laalbazar) সূত্রে খবর, অনুপম হাজরা এবং শঙ্কুদেবকে জিজ্ঞাসা করে বেশ কিছু তথ্য মিলতে পারে।

সম্প্রতি ড্রাগকাণ্ডে গ্রেফতার করা হয় বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে। এরপরই তাঁকে জেরা করে উঠে আসে বিজেপির আরেক প্রভাবশালী নেতা রাকেশ সিংয়ের নাম। রাকেশকেও গ্রেফতার করে পুলিশ। দফায় দফায় তাঁদের জেরা করে আরও বেশ কিছু প্রভাবশালীর নাম উঠে আসে বলে পুলিশ সূত্রে খবর। হাতে আসে একটি অডিয়ো ক্লিপও।

তাতে বেশ কয়েকজন প্রভাবশালীর নাম উঠে আসে। বুধবার রাতে সেই ক্লিপ চালিয়েই জিজ্ঞাসাবাদ করা হয় বিজেপি নেতা রাকেশ সিং ও বিজেপি নেত্রী পামেলা গোস্বামীকে। তাঁদের দু’জনকে মুখোমুখি বসিয়ে প্রায় ঘণ্টা দুয়েক জিজ্ঞাসাবাদ করেন লালবাজারের নার্কোটিক্স সেলের গোয়েন্দারা। বৃহস্পতিবারও জেরা চলে। এরপরই শঙ্কুদেব ও অনুপমকে নোটিসের খবর।

এই বিষয়ে অনুপম হাজরা (Anupam Hazra) ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, ‘আমি এখনও কোনও নোটিস পাইনি। কখন পাঠানো হয়েছে জানি না। কেউ তাঁর ব্যক্তিগত জীবনে কী করছে সেটা দলের দেখার কথা নয়, পামেলা এর আগে আমার বিরুদ্ধে কোনও অভিযোগ করেনি। তৃণমূল যদি ভাবে সব বিষয়কেই নোংরা রাজনীতিতে জড়ানো হবে তা একেবারেই ভুল। তিনি আরও জানান, ‘দেশে আইন শৃঙ্খলার ওপর ভরসা রয়েছে। নোটিস পেলে সঠিক সময়ে সঠিক উত্তর দেব।’

আরও পড়ুন: পশ্চিমবঙ্গ-সহ ৫ রাজ্যের ভোটের নির্ঘণ্ট আজই! বিকেলে সাংবাদিক বৈঠকে কমিশন

প্রসঙ্গত, কোকেন কাণ্ডে ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) গতকাল দাবি করেছেন যে রাকেশ সিংয়ের ছেলেও ষড়যন্ত্রে জড়িত আছে। একইসঙ্গে এদিন তিনি রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেছেন। আদলত চত্বরে দাঁড়িয়েই পামেলা গোস্বামী অভিযোগ করেন, ‘ঘনিষ্ঠতা’য় বাধা দেওয়ায় তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করেন রাকেশ সিং।

পামেলার (Pamela Goswami) অভিযোগ করেছেন, রাকেশ (Rakesh Singh) তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে ‘অন্য সম্পর্ক’ স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুমকি দেওয়া হয়। পরে শারীরিক নিগ্রহ করা হয়। সব শেষে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে দেওয়া হয়েছে। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়েই সেদিন তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন রাকেশ।

আরও পড়ুন: প্রতিবেশীর হৃৎপিণ্ড কুচি কুচি করে কেটে আলুর তরকারি রান্না করল যুবক!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest