Site icon The News Nest

Kolkata: ঘুরতে যাওয়ার টোপ দিয়ে গাড়ির ভিতর তরুণীকে ‘গণধর্ষণ’! দুই পরিচিত যুবক গ্রেফতার

rape case updates

খাস কলকাতায় গাড়িতে মহিলাকে গণধর্ষণের অভিযোগ। কলকাতার প্রগতি ময়দান থানায় লিখিত অভিযোগ দায়ের নির্যাতিতার। তার অভিযোগের ভিত্তিতে ২ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতে তোলা হলে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

প্রগতি ময়দান থানায় ১১ মার্চ, সোমবার অভিযোগ দায়ের করেছেন ১৯ বছরের  তরুণী। তার ভিত্তিতে এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতার অভিযোগের সূত্রে জানা গিয়েছে, এলাকার এক বন্ধু বাইকে ঘুরতে যাওয়ার প্রস্তাব দিয়েছিল তাঁকে। সেই প্রস্তাবে সাড়া দিয়েই বেরিয়েছিলেন ওই তরুণী। সারাদিন ঘোরাফেরা করেন। পূর্ব পঞ্চানন তলা থেকে দুই যুবক তাঁদের সঙ্গে যোগ দেয়। এর পর এই ট্রাভেলার গাড়িতেও কলকাতার বিভিন্ন জায়গায় ঘোরে তাঁরা। অভিযোগ, সুযোগ বুঝে ওই গাড়িতেই তরুণীকে ধর্ষণ করে তিন বন্ধু।

কোনওক্রমে সেখান থেকে বাড়ি ফেরেন নির্যাতিতা। পরবর্তীতে সোমবার রাতে কলকাতার প্রগতি ময়দান থানায় গণধর্ষণের অভিযোগ দায়ের করেন।স্পষ্টভাবে বলতে না পারলেও জানিয়েছেন, ধাপা সংলগ্ন এলাকায় তাঁর উপর নির্যাতন করা হয়েছে। কলকাতার এনআরএস হাসপাতালে তরুণীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। অভিযোগ পাওয়া মাত্রই চন্দন গুপ্ত ও বিকাশ দত্ত নামে দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। জেরায় তারা ধর্ষণের অভিযোগ স্বীকার করেছেন। তাঁদের আলিপুর আদালতে হাজির করানো হয়। ২২ মার্চ পর্যন্ত দুই অভিযুক্তকে পুলিশি হেফাজতে পাঠিয়েছে আদালত। এক অভিযুক্ত শ্রীকান্ত এখনও পলাতক।

 

 

 

Exit mobile version