Site icon The News Nest

kolkata: পোষ্য বিড়ালকে বাঁচাতে ৮ তলা থেকে লাফ! মর্মান্তিক মৃত্যু মহিলার

cat scaled

পোষ্যের প্রাণ বাঁচাতে গিয়ে বহুতলের আটতলার ছাদ থেকে পড়ে মৃত্যু হল বছর ছত্রিশের এক মহিলার। সোমবার সকাল ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে লেক অ্যাভিনিউ এলাকায় । মৃতের নাম অঞ্জনা দাস। দক্ষিণ কলকাতার অভিজাত বহুতল আবাসনে এমন আকস্মিক ঘটনায় স্তব্ধ আশেপাশের মানুষজন।

জানা গেছে, আদতে শরৎ বোস রোডের বাসিন্দা ওই মহিলা ও তাঁর মা কয়েক মাস আগে ওই আবাসনের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতে শুরু করেছিলেন। তাঁদের অনেকগুলি পোষ্য বিড়াল ছিল। রবিবার বিকেল থেকেই একটি বিড়ালকে খুঁজে পাচ্ছিলেন না মহিলা। পরে দেখা যায়, সেটি কার্নিশে বসে আছে। তাকে উদ্ধার করার জন্য ৮ তলার ছাদে যান মহিলা। তারপর লাফ দিয়ে নামেন কার্নিশে। তাঁকে দেখতে পেয়েই বিড়ালটি লাফ মেরে পাশের কার্নিশে চলে যায়। তাকে উদ্ধার করতে সেই কার্নিশে লাফ দিতে গিয়েই পা হড়কে নীচে পড়ে যান ওই মহিলা।

ভারী কিছু মাটিতে পড়ার আওয়াজ পেতেই ছুটে এসেছিলেন আবাসনের বাসিন্দারা। তখনই তাঁরা দেখতে পান, ওই এক মহিলা পড়ে রয়েছেন, তাঁর মুখ মাথা ফেটে রক্ত বেরোচ্ছে। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে বিড়ালটিকেও।

প্রতিবেশীরা জানাচ্ছেন, কয়েকটি পোষ্য ছিল অঞ্জনা দাসের। তাদের প্রতি অত্যন্ত দুর্বল ছিলেন। পোষ্যদের যত্নআত্তি করেই সময় কাটত তাঁর। যে বিড়ালটিকে উদ্ধার করতে গিয়ে তাঁর মর্মান্তিক মৃত্যু হল, সেই বিড়ালটিকে আনা হয়েছিল মাত্র দেড় মাস আগে।

Exit mobile version