Kunal Ghosh Tweeted Mentioning Mamata Banerjee And Abhishek

‘মমতা সর্বাধিনায়িকা, অভিষেক সেনাপতি’, টুইট কুণাল ঘোষের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট কুণাল ঘোষের। তৃণমূলের মুখপাত্র বললেন, “মমতা বন্দ্যোপাধ্যায় সর্বাধিনায়িকা…”। কিছুদিন আগেই কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র দাবি করেছিলেন, কিছু মানুষ দলে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। এরই মধ্যে কুণাল ঘোষের এই টুইট অত্যন্ত ইঙ্গিতপূর্ণ।

এদিন একটি বিশেষ ছবিও টুইটারে পোস্ট করেন কুণাল। ব্যাকগ্রাউন্ডে ছিল মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি। সামনে দাঁড়িয়ে কুণাল ঘোষ। ক্যাপসানে এই তৃণমূল নেতা লেখেন, “তৃণমূল পরিবারের একজন সাধারণ সৈনিক হিসেবে গর্বিত। আমাদের সর্বাধিনায়িকা মমতা বন্দ্যোপাধ্যায়, তিনিই শেষ কথা। তাঁর কঠিন সংগ্রামেই দল প্রতিষ্ঠিত। আর আজ তাঁর সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিশেষভাবে এবারের বিধানসভা ভোটেও যাঁর লড়াই ঐতিহাসিক।”

শুভেন্দু আবারও তৃণমূলে ফিরতে চাইছেন বলে দাবি করলেন দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, ‘শুভেন্দু তৃণমূল কংগ্রেসে ফিরে আসতে চান বলে আমাদের কাছে খবর আছে।’ বুধবার এক সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করেন কুণাল ঘোষ এই দাবিও করেছিলেন। তাতে বেজায় চটেছেন শুভেন্দু।

কাঁথি পুরসভায় কোনও ওয়ার্ডে বিজেপির তরফে টিকিট দেওয়া হয়নি শুভেন্দু অধিকারীর পরিবারের কাউকে। এই প্রসঙ্গ টেনে কুণাল ঘোষ বলেন, ‘কাঁথিতে অধিকারী পরিবারের কাউকে টিকিটই দেয়নি বিজেপি। এত নাকি রত্ন, এত নাকি ভালো কাজ করেছে, অথচ টিকিটই দেয়নি। কারণ অধিকারী প্রাইভেট লিমিটেডের সদস্য দলের সাধারণ সম্পাদকের পদ নেওয়াতেও জেলায় ব্যাপক বিক্ষোভ হয়েছে।’

ফেসবুকে একটি নির্দেশিকার প্রসঙ্গ উল্লেখ করে মদন মিত্র অবশ্য বলেছিলেন,”কেন কেবলমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিই ব্যবহার করতে হবে? অভিষেকের ছবি ব্যবহার করা যাবে না? আমার তো ওঁর মুখটা বেশ মিষ্টি লাগে। তাছাড়া ওঁর মতো যুবনেতা যদি এসে দাঁড়ায়, তরুণ প্রজন্ম আরও শক্তিশালী হবে। তাই আমি ওঁর ছবি ব্যবহার করার অনুমতি চেয়েছি।”

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest