Let the CBI prove its neutrality by arresting Shuvendu, said Kunal Ghosh

শুভেন্দুকে গ্রেফতার করে নিরপেক্ষতা প্রমাণ করুক সিবিআই, বললেন কুনাল ঘোষ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিজেপি করলে অ্যারেস্ট করা হবে না, এমন কোনও নিয়ম আছে না কি? সারদা-নারদা কাণ্ডে অভিযুক্ত শুভেন্দুকে গ্রেফতার করে নিরপেক্ষতা প্রমাণ করুক সিবিআই। রবিবার এই দাবি তুললেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।

কলকাতা টিভি ডিজিটালকে কুণালবাবু বলেন, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম নারদ, সারদা সহ একাধিক মামলায় রয়েছে। সে কী করে ঘুরে বেড়াচ্ছে? তাঁকে ধরে আগে সিবিআইয়ের নিরপেক্ষতা প্রমাণ করুক। শুভেন্দু অধিকারী নারদায় ক্যামেরায় সামনে টাকা নিয়েছেন। সুদীপ্ত সেন বলছেন, ব্ল্যাকমেল করে টাকা নিয়েছে। বিজেপি করলে অ্যারেস্ট করা হবে না, এমন কোনও নিয়ম আছে না কি? কেন্দ্রের বিজেপি নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। সিবিআই-ইডি নিরপেক্ষ হলে তাঁদের গ্রেফতার করছে না কেন?

আরও পড়ুন : প্রয়াত সাহিত্যিক বুদ্ধদেব গুহ, বয়স হয়েছিল ৮৫

কয়লা পাচারকাণ্ডে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্ত্রী রুজিরাকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ইডি)। রুজিরাকে আগামী ১ সেপ্টেম্বর ও অভিষেককে ৩ সেপ্টেম্বর দিল্লির ইডি অফিসে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে। দু’জনকেই তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত বিস্তারিত নথি আনতে বলা হয়েছে। এর আগেও রুজিরাকে এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছে ইডি। সূত্রের খবর, আগামী ৮, ৯, ১০ সেপ্টেম্বর ডেকে পাঠানো হয়েছে আইপিএস সেলভা মুরুগান, জ্ঞানবন্ত সিং এবং শ্যাম সিংকে।

অভিষেককে ইডির তলব প্রসঙ্গে রবিবার সকালে দিলীপ ঘোষ বলেন, বেশ তো খাচ্ছিলেন, ভালোই কামাচ্ছিলেন। যখন কান ধরে টানছে, তখন মনে পড়েছে। ভাইপো যে ১২ কোটি টাকার বাড়িতে থাকে, সেটা কোথা থেকে আসলো? লোকজন বোঝে। তদন্তে সহযোগিতা করুন। অভিষেককে ইডির তলব প্রসঙ্গে দিলীপবাবুর বক্তব্যের প্রেক্ষিতে মুখ খুলেছেন কুণাল। তৃণমূল মুখপাত্রের দাবি, অভিষেককে ভয় পাচ্ছে বলে কুৎসা করছে। অভিষেককে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে পারছে বলেই ইডি-সিবিআই লেলিয়ে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : Tokyo Paralympics: সোনার পর রুপো, ডিসকাস থ্রোয়ে পদক পেলেন যোগেশ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest