Site icon The News Nest

৩১ অগস্ট পর্যন্ত রাজ্যে চলবে না লোকাল ট্রেন , নবান্নে বললেন মুখ্যমন্ত্রী Mamata

Mamata

আগামী ৩১ অগস্ট পর্যন্ত রাজ্যে কোভিড বিধিনিষেধ বহাল থাকবে। ওই সময় পর্যন্ত চলবে না লোকাল ট্রেন।নবান্নে সাংবাদিক বৈঠক করে জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

লোকাল ট্রেন কবে চলবে? লোকাল ট্রেনের দাবিতে একাধিক জায়গায় রেল অবরোধ হলেও এখনও অনড় অবস্থানেই রইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবারও দফায় দফায় বিক্ষোভে উত্তপ্ত হয়ে উঠেছিল দত্তপুকুর স্টেশন। শিয়ালদহ-বনগাঁ শাখায় দীর্ঘক্ষণ ব্যাহত হয় ট্রেন চলাচল। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রী স্পষ্ট করে দিলেন, এখনই চালু হচ্ছে না লোকাল ট্রেন।

এদিন নবান্নে সাংবাদিক বৈঠক থেকে মমতা বলেন, ‘অনেকেই আমাকে লোকাল ট্রেনের কথা বলছেন। কিন্তু আমি বলছি, গ্রামে এখনও ভ্যাকসিনেশন কমপ্লিট হয়নি। আমরা অনেক কম ভ্যাকসিন পাচ্ছি। তাছাড়া সেপ্টেম্বরে যেহেতু থার্ড ওয়েব আসছে বলে বলছেন বিশেষজ্ঞরা, সেই অনুযায়ী ভ্যাকসিনেশন বাড়ানো হবে।’ এরপরই মমতার সংযোজন, ‘লোকাল ট্রেন চলছে না বলে অনেকের সমস্যা হচ্ছে জানি। কিন্তু আপনার জীবনের থেকে দামি নয় কিছু। লোকাল ট্রেন নিয়ে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। আরও ১৫ দিন বিধিনিষেধ থাকবে।’

আরও পড়ুন: আইন অমান্য কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, গ্রেফতার অগ্নিমিত্রা পাল-সহ একাধিক বিজেপি কর্মী

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন আরও বলেন, ‘শহরতলিতে ৫০% ভ্যাকসিনেশন হলে লোকাল ট্রেন চালুর ভাবনা। প্রতিদিন ৩ থেকে ৪ লক্ষ ভ্যাকসিনেশন করা হচ্ছে।’ এর আগেও মমতা বলেছিলেন, ‘এখন ট্রেন চালালে করোনা আরও ছড়িয়ে পড়তে পারে।’ তবে লোকাল ট্রেন আরও কতদিন বন্ধ থাকবে সে ব্যাপারে কিছু বলেননি মমতা।

মুখ্যমন্ত্রী যা যা বললেন…

আরও পড়ুন: টসে হেরে ব্যাটিং ভারতের, আবারও জায়গা হল না রবিচন্দ্রন অশ্বিনের

Exit mobile version