Madan Mitra dig Suvendu Adhikari on 'don't touch my body' comment

টলি নায়িকাদের সঙ্গে এক ফ্রেমে দাঁড়িয়ে মদন বললেন ‘টাচ মি’, খোঁচা শুভেন্দুকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বাংলার রাজনীতিতে অনেক চর্চার বিষয়ের মধ্যে নতুন সংযোজন ‘ডোন্ট টাচ’ বিতর্ক। বিতর্কের আঁচ পৌঁছেছে বিধানসভা পর্যন্ত। আর সেই বিতর্কে রঙ লাগালেন ‘রঙিন’ মদন। কামারহাটির বিধায়ককে এই ইস্যুতে মুখ খুলতে দেখা গিয়েছে একাধিকবার। আর এবার টলি নায়িকাদের সঙ্গে এক ফ্রেমে দাঁড়িয়ে মদন বললেন ‘টাচ মি’।

অভিনেত্রী উসষী, মডেল রিচা শর্মা, তিয়াসা সহ বেশ কয়েকজন তখন মদনকে ঘিরে ছিলেন । তাঁদের পাশে দাঁড়িয়ে মদনকে বলতে শোনা গেল, আমি কখনই বলতে পারব না ‘ডোন্ট টাচ মাই বডি’, আমি সবসময় বলব ‘টাচ মি, টাচ মি’। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে তখন হাসির রোল।

মদন বলেন, ‘মরে গেলে বডি পোস্টমর্টেম হলে অনেক সময় বলা হয় ডোন্ট টাচ বডি। আর যাদের ঔদ্ধত্য থাকে তারা বলে।’ কার ঔদ্ধত্যের কথা বললেন? বিরোধী দলনেতা? নবান্ন অভিযানের সময় শুভেন্দু অধিকারীকে মহিলা পুলিশ আটক করতে গেলে, তিনি বলেছিলেন ‘ডোন্ট টাচ মাই বডি’। তারপর থেকেই এই মন্তব্য নিয়ে নানারকম প্রতিক্রিয়া দিয়েছে শাসক দল।

বুধবার এক অনুষ্ঠানে যোগ দিয়ে মদন মিত্র বলেন, “আমি বলি টাচ মি, টাচ মি, টাচ মি… যত পারো টাচ মি। এসো আমায় জড়িয়ে ধরো। মা দুর্গাকে জড়িয়ে ধরি। কখনও মুখ দিয়ে বের হবে না – ডোন্ট টাচ মাই বডি। আমি অ্যাম মেল। আমি নিশ্চিত যে আমি পুরুষ। আমার মনে কোনও বিভ্রান্তি নেই”।

এর আগে শুভেন্দুকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে মদন মিত্রের বিরুদ্ধে। সেই সময় তিনি বলেছিলেন, “যাঁরা বলছেন ডোন্ট টাচ মাই বডি, আই অ্যাম মেল। যদি দলের নির্দেশ আসে ১০ মিনিট লাগবে না, ওসব ঘটি-বাটি মুড়িয়ে অন্য জায়গায় ফেরত পাঠিয়ে দেব”।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest