বশেষে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন মদন মিত্র (Madan Mitra)। রবিবারই এসএসকেএম (SSKM) হাসপাতাল থেকে ছাড়া পচ্ছেন নেতা। তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। নারদ মামলায় আগেই জামিনের স্বস্তি মিলেছে তাঁর।

শনিবারই এসএসকেএম মেডিক্যাল বোর্ড কামারহাটির বিধায়ক মদন মিত্রের স্বাস্থ্যের ব্যাপারে সব কিছু খতিয়ে দেখে। তাঁর বিভিন্ন টেস্ট করানো হয়। রিপোর্ট ভালই আসে। উল্লেখ্য গত ১৭ মে নারদ মামলায় তাঁকে গ্রেফতার করে সিবিআই। ১৮ তারিখ প্রেসিডেন্সি জেলে তিনি অসুস্থ বোধ করেন। তাঁর প্রবল শ্বাসকষ্ট দেখা দেয়য তারপর তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। কোভিডের কারণে ফুসফুসে তাঁর সমস্যা দেখা দিয়েছে বলে চিকিৎসকরা জানান। তাঁর দীর্ঘ চিকিৎসা করা হয়।

আরও পড়ুন : মুকুটে নয়া পালক, বিশ্ব র‍্যাঙ্কিংয়ে রাজ্যে তৃতীয় স্থানে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়

তবে এখন তিনি সুস্থ রয়েছে। তবে শ্বাসকষ্টের সমস্যা কিছুটা রয়েছে, তবে সেই চিকিৎসা তিনি বাড়ি থেকেই করাতে পারবেন। ফের শ্বাসকষ্ট বেশি হলে, বাড়িতেই অস্কিজেন দিয়ে তাঁর চিকিৎসা করানো যেতে পারে। সকাল ১১টায় তাঁকে ছাড়ার কথা। ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই প্রথমে তিনি যাবেন কালীঘাট কিংবা দক্ষিণেশ্বর মন্দিরে। সেখানে পুজো দেবেন তিনি। ভবানীপুরের বাড়িতে তিনি যাবেন।

১২ দিন পর বাড়ি ফিরছেন মদন মিত্র। কোভিড পরিস্থিতিতে এলাকার জন্য কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন মদন। উল্লেখ্য, গত শুক্রবার হাইকোর্টের বৃহত্তর বেঞ্চে নারদ মামলায় অন্তবর্তী জামিন মঞ্জুর হয় চার হেভিওয়েটের। ২ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তী জামিন পেলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim) ও সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee), তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra) ও প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee)।

শনিবার ফেসবুক লাইভে ফিরেই জনপ্রিয় এই বিধায়ক জানিয়ে দিয়েছিলেন, রবিবার হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। সেইসঙ্গে জানালেন, হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সোজা আলমবাজারে যাবেন পুজো দিতে।ফেসবুক লাইভে এসে অনুগামীদের উদ্দেশ্যে ‘‌এই আকাশে আমার মুক্তি আলোয় আলোয়’‌ গানটি গান তিনি। লাইভে এসে তিনি জানান, হাই কোর্টের নির্দেশে কারোর সঙ্গে কথা বলতে পারবেন না। তাই ফেসবুক লাইভে এসে নিজের কথা নিজেই বলছেন। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিপদে যারা তাঁর পাশে ছিলেন, তাঁদের ধন্যবাদ জানান তিনি।পাশাপাশি চিকিৎসকদেরও ধন্যবাদ জানালেন। পাশাপাশি অন্তর্বর্তী জামিন মঞ্জুর হওয়ায় বিচার ব্যবস্থার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন তিনি।

আরও পড়ুন :  ‘দয়া করে নোংরা খেলা খেলবেন না’, মুখ্যসচিবের বদলি নিয়ে ফুঁসে উঠলেন মমতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *