হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র

ভবানীপুরে বাড়ির কাছেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূল বিধায়ক। সঙ্গে সঙ্গে তাঁকে বাড়ির কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি চেয়ারে বসিয়ে দেওয়া হয় অক্সিজেন, ইনহেলার। মাপা হয় স্যাচুরেশন ও সুগার।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ মদন মিত্র। আজই এসএসকেএম থেকে ছাড়া পান কামারহাটির বিধায়ক। ভবানীপুরে বাড়ির কাছে মঞ্চে বক্তব্য রাখার সময় অসুস্থ বোধ করেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূল বিধায়ক। চলছে প্রাথমিক চিকিৎসা। শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাঁকে ইনহেলার নিতে হয়। দেওয়া হচ্ছে অক্সিজেনও।

নারদ-মামলায় অন্তর্বর্তী জামিন মেলার পর হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পথে যান মদন মিত্র। এদিন এসএসকেএম থেকে ছাড়া পেয়ে খোশমেজাজে ছিলেন মদন মিত্র। ধরেন একের পর এক গান। এরপর হুডখোলা গাড়িতে চড়ে রওনা দেন ভবানীপুরের বাড়ির উদ্দেশে। নিজেই বসেন চালকের আসনে।

আরও পড়ুন : ‘৮ বছর হয়ে গেল তুমি নেই’, ঋতুপর্ণের মৃত্যুদিনে স্মৃতিচারণায় আবেগঘন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

পথে একটি মাজারে চাদর চড়ান, এরপর গুরুদোয়ারায় গিয়ে প্রার্থনা করেন কামারহাটির বিধায়ক। এরপর ভবানীপুরে বাড়ির কাছেই অসুস্থ হয়ে পড়েন তৃণমূল বিধায়ক। সঙ্গে সঙ্গে তাঁকে বাড়ির কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি চেয়ারে বসিয়ে দেওয়া হয় অক্সিজেন, ইনহেলার। মাপা হয় স্যাচুরেশন ও সুগার। মদন মিত্র জানিয়েছেন, আজ তিনি কামারহাটি যাচ্ছেন না।

শনিবারই এসএসকেএম মেডিক্যাল বোর্ড কামারহাটির বিধায়ক মদন মিত্রের স্বাস্থ্যের ব্যাপারে সব কিছু খতিয়ে দেখে। তাঁর বিভিন্ন টেস্ট করানো হয়। রিপোর্ট ভাল আসে। তারপর রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি।নারদ মামলায় অন্তর্বর্তী জামিন পেলেও সংবাদ মাধ্যমের সঙ্গে মামলার বিষয়ে কথা বলা নিষেধ মদনের। তাই ফেসবুক লাইভ করে তাঁর মুক্তির আনন্দের কথা জানাচ্ছিলেন তিনি। গাইছিলেন একের পর এক গান। এরপর গুরুদ্বারে যান তিনি। সেখানেই অসুস্থ অনুভব করেন তিনি।

আরও পড়ুন : পড়শি হবেন সানি লিওন! ৩১ কোটি দিয়ে মুম্বইয়ের অন্ধেরিতে Duplex কিনলেন অমিতাভ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest