ফিরহাদরা গ্রেফতার হতেই আসরে মমতা, সরাসরি হাজির CBI দফতরে!

ফিরহাদদের গ্রেফতারির ঘটনায় ক্ষোভে ফুঁসছে তৃণমূল। BJP-র প্রতিহিংসাকে এর নেপথ্যে দায়ী করছে তাঁরা। তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন (Sougata Roy) কথায়, এটা পুরোপুরি বিজেপির প্রতিহিংসা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কলকাতা: ক্ষমতা না পাওয়ার প্রতিহিংসা! সোমবার নারদ কাণ্ডে (Narada Case) ফিরহাদ হাকিম (Firhad Hakim), শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee), সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) ও মদন মিত্রকে (Madan Mitra) গ্রেফতার করেছে CBI। আর এরপরই পুরোদমে আসরে নেমে পড়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সকাল সাড়ে দশটায় তিনি পৌঁছে গিয়েছেন নিজাম প্যালেসে, সিবিআই দফতরে।

আরও পড়ুন : মুকুল-শুভেন্দু কোথায়? BJP-তে যোগ দেওয়ায় ছাড়? নারদকাণ্ডে ফিরহাদদের গ্রেফতারিতে প্রশ্ন তৃণমূলের

ফিরহাদদের গ্রেফতারির ঘটনায় ক্ষোভে ফুঁসছে তৃণমূল। BJP-র প্রতিহিংসাকে এর নেপথ্যে দায়ী করছে তাঁরা। তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন (Sougata Roy) কথায়, ‘এটা পুরোপুরি বিজেপির প্রতিহিংসা। অত্যন্ত নিন্দনীয় ঘটনা। বাংলায় হেরে গিয়ে এখন প্রতিহিংসা চরিতার্থ করতে নেমেছে বিজেপি। তাই সিবিআই-কে কাজে লাগানো হচ্ছে।’ অপরদিকে, তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘ক্ষমতা থাকলে সিবিআই আগে মুকুল রায়, শুভেন্দু অধিকারীদের বাড়ি থেকে নিয়ে আসুন। শুভেন্দু-মুকুলরা এখন বিজেপির কোলে বসে রয়েছে, তাই তাঁরা বাদ!’ এরপরই নিজাম প্যালেসে যান মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন ফিরহাদকে গ্রেফতার করতে সিবিআই চেতলায় গেলে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ফিরহাদের সামনেই রাস্তায় শুয়ে পড়েন তাঁরা। তাঁদের কোনওভাবে সামলে সিবিআই-এর সঙ্গে বেরিয়ে যান ফিরহাদ। সম্প্রতি নারদ মামলায় অভিযুক্ত তৎকালীন চার বিধায়কের বিরুদ্ধে সিবিআইকে চার্জশিট পেশ করার অনুমতি দেন রাজ্যপাল। কিন্তু এ বিষয়ে বিধানসভার অধ্যক্ষের কোনও অনুমতি নেওয়া হয়নি বলে অভিযোগ।

আরও পড়ুন : প্রয়াত অঞ্জন বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রপতন বাংলা সাংবাদিকতার জগতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest