Mamata Banerjee walks in treadmill here is the video

Mamata Banerjee : পোষ্য কোলে ট্রেডমিলে হাঁটছেন মমতা, ভাইরাল হল ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সমতল হোক কিংবা পাহাড়ি পথ— সর্বত্রই দ্রুত হাঁটেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শরীর-স্বাস্থ্য নিয়ে তিনি বরাবরই সচেতন। সে কথা অনেক বারই বলেছেন। তিনি যে নিয়মিত ট্রেডমিলে হাঁটেন, সে কথাও বহু বার নিজ মুখেই জানিয়েছেন। রবিবার মুখ্যমন্ত্রীর শরীরচর্চার একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। যেখানে দেখা গেল, ট্রেডমিলে হাঁটছেন মমতা। ভিডিয়োটি ইনস্টাগ্রামে নিজেই পোস্ট করেছেন মুখ্যমন্ত্রী।

ভিডিয়োতে দেখা যাচ্ছে ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী। আর তাঁর হাতে ধরা একটি মিষ্টি কুকুরছানা। দুহাতে কুকুরছানাটিকে ধরে রয়েছেন মমতা। সেটির দিকে তাকিয়েই হেঁটে চলেছে মমতা। অন্যদিকে, পোষ্যটি হয়তো বুঝতে পারছে না কেন এমন করছেন তাঁর মনিব। আরও একটি বিষয় হল, চেনা সাদা শাড়ি পরেই ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Suvendu Adhikari: আইনি প্যাঁচের ভয়, মমতার বিরুদ্ধে শাহকে ‘ফোন’ করার প্রমাণ নিয়ে ঢোঁক গিললেন শুভেন্দু

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিয়োর ক্যাপশনে মমতা লিখেছেন, ‘কোনও কোনও দিন আপনার অতিরিক্ত মোটিভেশনের প্রয়োজন হয়।’ স্বাভাবিকভাবে পোষ্যের সঙ্গে সময় কাটানোর খুব একটা সময় পান না মুখ্যমন্ত্রী। তাই হয়তো এভাবে সেটিকে হাতে তুলেই হাঁটছেন তিনি। পোষ্যকে সঙ্গে নিয়ে ট্রেডমিলে বেশ খোশমেজাজেই যে সময় কাটিয়েছেন মুখ্যমন্ত্রী, তা ভিডিয়োটি দেখলেই টের পাওয়া যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Mamata Banerjee (@mamataofficial)

স্বাস্থ্য নিয়ে বরাবরই সকলকে সচেতনতার বার্তা দেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন সময়ই রাজনৈতিক কর্মসূচিতে পদযাত্রা করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। তাঁর হাতে ‘ফিটনেস ব্যান্ড’ নিয়েও আলোচনা চলেছিল। অতীতে মমতা জানিয়েছিলেন, তিনি রোজ দীর্ঘ সময় ট্রেডমিলে হাঁটেন। এমনকি, ট্রেডমিলে হাঁটতে হাঁটতে বিভিন্ন কাজও সেরে নেন। ২০২১ সালে এক সাক্ষাৎকারে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন যে, সে বছরের বাজেট তিনি ট্রেডমিলে হাঁটতে হাঁটতেই বানিয়েছিলেন।

আরও পড়ুন: Mamata Banerjee: আগামী দু মাস মুখ্যমন্ত্রীর বাড়ির আশপাশ এলাকায় জারি হল ১৪৪ ধারা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest