Site icon The News Nest

Mamata Banerjee: সাত পাকে বাঁধা পড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই, নবদম্পতিকে আশীর্বাদ মমতার

AKASH

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে বাজল বিয়ের সানাই।সাত পাকে বাঁধা পড়লেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাই আকাশের।

সোমবার কলকাতার এক বেসরকারি ব্যাঙ্কোয়েট হলে এই বিবাহের আসর বসে। পাত্রী আকাশের দীর্ঘ দিনের বন্ধু উপাসনা। দুই পরিবারের সম্মতিতে চার হাত এক হয়েছে আকাশ-উপাসনার। গত বছর মুখ্যমন্ত্রীর অনুমতিক্রমে ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখে বিয়ের দিন স্থির করা হয়। সেই মতো সোমবার ছিল বিয়ের অনুষ্ঠান। তবে সেই অনুষ্ঠানে শামিল হননি মুখ্যমন্ত্রী। এমনিতেই পরিবারিক কোনও অনুষ্ঠানে যোগ দেন না। মুখ্যমন্ত্রীর মতোই বিয়ের অনুষ্ঠানে যোগ দেননি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তবে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আকাশের বন্ধুরাও সামিল হয়েছিলেন বলে খবর। শীঘ্রই বন্দ্যোপাধ্যায় পরিবারের তরফে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হবে।

আরও পড়ুন: Adino Virus: কলকাতায় ৩০০-র বেশি ভর্তি হাসপাতালে, অ্যাডিনো ভাইরাস নিয়ে বাড়ছে উদ্বেগ

আকাশ মুখ্যমন্ত্রীর প্রয়াত ভাই অসীম (কালী) বন্দ্যোপাধ্যায়ের পুত্র। করোনা ভাইরাসের সংক্রমণে ২০২১ সালের ১৫ মে প্রয়াত হন তিনি। তার আগে অবশ্য প্রায় একমাস হাসপাতালে চিকিৎসা চলেছিল তাঁর। ছোটবেলায় আকাশ হারিয়েছেন তাঁর মাকে।

২০১২ সালে রুজিরা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চারহাত এক হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। আপাতত তিনি দুই সন্তানের বাবা। আর এবার জীবনের নতুন ইনিংস শুরু করলেন বাড়ির ছোট ছেলে। পাঞ্জাবের মেয়ে উপাসনা কৌরের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন আকাশ। স্বাভাবিক ভাবেই আকাশের বিয়েকে কেন্দ্র করে রাজ্যের মুখ্যমন্ত্রীর পরিবারে রীতিমতো উৎসবের মেজাজ। জানা গিয়েছে, সব প্রথা, রীতিনীতি মেনেই বিবাহ ও বউভাতের অনুষ্ঠান আয়োজিত হচ্ছে।

ইতিমধ্যে নেট মাধ্যমে নবদম্পতির ছবি ভাইরাল হতে শুরু করেছে। সেখানেই তাঁদের নতুন জীবন সূচনার জন্য শুভেচ্ছা জানাচ্ছেন তৃণমূলের নেতাকর্মীরা।

আরও পড়ুন: Mukul Roy: গুরুতর অসুস্থ মুকুল রায়, ভরতি কলকাতার বেসরকারি হাসপাতালে

 

Exit mobile version