Site icon The News Nest

Amherst Street: আমহার্স্ট স্ট্রিট থানায় পিটিয়ে মারার অভিযোগ! ধুন্ধুমার কলেজ স্ট্রিটে

armherst ps

ফের থানায় পিটিয়ে মারার অভিযোগ। ঘটনাস্থল কলকাতার আমহার্স্ট থানা (Amherst Street)। মৃতের নাম অশোক কুমার সিং। প্রতিবাদে বিক্ষোভ পরিবারের লোকজনের। যার জেরে কার্যত অবরূদ্ধ কলেজ স্ট্রিট চত্বর। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে। ঘটনায় মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করছেন মৃতের পরিবারের সদস্যরা।

মৃত ব্যক্তির নাম অশোক সিংহ। বয়স হয়েছিল ৪২ বছর। পরিবার সূত্রে খবর, সম্প্রতি ২০০ টাকা দিয়ে একটি ফোন কিনেছিলেন অশোক। সেই নিয়ে থানা থেকে ফোন করা হয় তাঁকে। বলা হয়, ফোনটি চুরির ফোন। কাছেপিঠের থানায় গিয়ে ফোনটা জমা দিয়ে দিন তিনি। সেই মতো বুধবার বিকেলে পরিবারের এক মহিলা সদস্যকে নিয়ে আমহার্স্ট থানায় পৌঁছন অশোক। সন্তানসম্ভবা ওই মহিলা থানায় ঢোকেননি। এর কিছু ক্ষণ পরই থানায় পৌঁছে ওই ব্যক্তিকে মেঝেতে পড়ে থাকতে দেখেন তাঁর পরিবারের লোকজন। মৃতের মুখ দিয়ে রক্ত বেরোচ্ছিল বলেও অভিযোগ। পুলিশের তরফেই মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে অশোককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

মৃতের পরিবারের অভিযোগ, পুলিশই পিটিয়ে মেরে ফেলেছেন অশোককে। যদিও এই দাবি অস্বীকার করেছে আমহার্স্ট থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি অসুস্থ গয়ে পড়েন। কিন্তু তাদের এই দাবি মানতে নারাজ পরিবারের লোকজন। মৃতের পরিবারের এক সদস্য বলেন, “আমাদের এই প্রশাসনের উপর থেকে একদমই ভরসা উঠে গিয়েছে। মামলা কোথা থেকে ঘুরিয়ে দেবে, আমাদের বিশ্বাস নেই। পরিবারের বক্তব্য পুলিশই যদি এই আচরণ করে, তাহলে সাধারণ মানুষ কোথায় যাবে? ঘটনায় মুখ্যমন্ত্রীর কাছেও সঠিক ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছে মৃতের পরিবার। এদিকে এই ঘটনার জেরে সন্ধেবেলার ব্যস্ত সময়ে ব্যাপক যানজট সৃষ্টি হয় গোটা কলেজ স্ট্রিট চত্বরে। পরে আমহার্স্ট স্ট্রিট থানার সামনেও শুরু হয় বিক্ষোভ। ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন মৃতের পরিবারের সদস্যরা।

https://www.thenewsnest.com/kolkata-man-allegedly-killed-at-kolkata-amherst-street-police-station-lock-up/

Exit mobile version