হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুব্রত মুখোপাধ্যায়, জেল হয়ে ফিরবেন বাড়ি

পাশের কেবিনে থাকা মদন মিত্রর সঙ্গে দেখা করে হাসপাতাল ছাড়েন সুব্রত মুখোপাধ্যায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন সুব্রত মুখোপাধ্যায়। প্রেসিডেন্সি জেল হয়ে বাড়ি ফিরবেন পঞ্চায়েত মন্ত্রী। কিছু আইনি প্রক্রিয়ার পর সুব্রতবাবু বাড়ি ফিরবেন। তবে হাইকোর্টের নির্দেশে তাঁকে আপাতত সমস্ত শর্ত মেনে গৃহবন্দি থাকতে হবে।নারদ কাণ্ডে (Narada Scam) গ্রেপ্তার হওয়ার পরের দিনই অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি।

নারদ কাণ্ডে গত ১৭ মে গ্রেপ্তার করা হয়েছিল সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee), ফিরহাদ হাকিম, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে। প্রথমে অসুস্থতার কারণে হাসপাতালে ভরতি হন শোভন ও মদন। ১৮ মে সকালে অসুস্থতার কারণে এসএসকেএম-এ ভরতি করা হয় মন্ত্রী সুব্রতকেও। তারপর থেকেই চলছিল তাঁর চিকিৎসা। ডাক্তাররা জানিয়েছিলেন, ভোকাল কর্ডে সমস্যা দেখা দিয়েছে সুব্রতর। তুলনামূলকভাবে স্থিতিশীল থাকলেও উৎকণ্ঠা জনিত কারণে রক্তচাপ ও সুগারের মাত্রা ওঠানামাও করছিল তাঁর। একাধিক পরীক্ষাও করা হয়েছিল তাঁর। তবে আপাতত তিনি সুস্থ আছেন। সেই কারণেই বাড়ি ফেরার অনুমতি পেয়েছেন।

হাসপাতালে প্রথমে প্রয়োজনীয় পেপার ওয়ার্ক সারার পর পাশের কেবিনে থাকা মদন মিত্রর সঙ্গে দেখা করে হাসপাতাল ছাড়েন সুব্রত মুখোপাধ্যায়। হাসপাতাল থেকে বেরোনোর পথে অবশ্য কোনও কথা বলতে রাজি হননি তিনি।

আরও পড়ুন: কাছা খুলে বিজেপিতে স্বাগত করা হয়েছিল….তৃণমূলে ফেরার হিড়িক নিয়ে দলকেই খোঁচা তথাগতর

সেখান থেকে বেরিয়ে সোজা প্রেসিডেন্সি জেলে যান। সেখানকার আইনি নিয়ম মিটিয়ে বাড়ি পৌঁছবেন। তবে হাই কোর্টের নির্দেশে আপাতত গৃহবন্দিই থাকতে হবে তাঁকে। বাড়িতে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রশাসনিক কাজকর্ম করতে পারবেন সুব্রত।

উল্লেখ্য, এর আগেই ব্যক্তিগত বন্ডে সই করে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন শোভন চট্টোপাধ্যায়। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই খবর। তবে এখনও মদন মিত্রকে নিয়ে চিন্তিত চিকিৎসকরা। তাঁর নাকে টিউমারও ধরা পড়েছে। তাই এখনও বাড়ি যাওয়ার ছাড়পত্র পাননি কামারহাটির বিধায়ক।

আরও পড়ুন: প্যানিক অ্যাটাক, ফের হাসপাতালে বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest