Miscreants Allegedly Attack On Barrackpore Tmc Mla Raj Chakraborty

দলীয় বৈঠক চলাকালীন রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুষ্কৃতীদের হাতে হামলার শিকার বারাকপুরের (Barrackpore) তৃণমূল বিধায়ক (Trinamool MLA) রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জানা গিয়েছে, বারাকপুর স্টেশন সংলগ্ন একটি মন্দিরে কমিটি নিয়ে গণ্ডগোল ছিল দীর্ঘদিন ধরেই। সেই সমস্যা মেটাবার জন্য রাজ চক্রবর্তী সেখানে মধ্যস্থতা করতে যান। নতুন কমিটি গঠন করার জন্য প্রস্তাব দেন।

বিধায়ক রাজ চক্রবর্তী, বারাকপুরের পুরপ্রশাসক উত্তম দাস সহ বেশ কিছু তৃণমূল নেতা ও কর্মীরা মিলে মিটিং করছিলেন। সেই সময় আচমকাই কয়েকজন যুবক সেখানে উপস্থিত হয়। তাদের কাছে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ। শুরু হয় বচসা, মারামারি। ওই যুবকরা রাজ চক্রবর্তীর ওপর হামলা চালাতে যায় বলেও অভিযোগ। রাজ চক্রবর্তীকে রক্ষা করেন উপস্থিত তৃণমূল সদস্যরা।

আরও পড়ুন : দেবতাদের অপমান! গুজরাতে কামসূত্র পুড়িয়ে দোকানদারকে হুমকি বজরং দলের

এদিকে, অভিযোগ ওই বৈঠক চলাকালীন জনা ৩০ দুষ্কৃতী বৈঠকে থাকা তৃণমূল কর্মীদের উপরে হামলা চালায়। কিন্তু তাদের আটকে দেয়ে রাজের নিরাপত্তার দায়িত্বে থাকার পুলিস কর্মীরা। রাজের কাছে পৌঁছাতেই পারেনি দুষ্কৃতীরা। তৃণমূল কর্মীদের অভিযোগ, ওইসব দুষ্কৃতী রাজের উপরে হামলার উদ্দেশ্যই এসেছিল। তাদের হাতে অস্ত্র ছিল।

হামলায় এখনওপর্যন্ত ৬ তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে জানবা যাচ্ছে। এদের মধ্যে একজনের আঘাত গুরুতর। তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এনিয়ে টিটাগড় থানায় অভিযোগ করা হয়েছে তৃণমূলের তরফে। হামলায় জড়িত সন্দেহে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন : ডালহৌসিতে উদ্ধার ২৫. ৮ লক্ষ টাকার আফগানি নোট, ধৃত ২ ব্যবসায়ী, আসরে বিজেপি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest