ভোটের ফল প্রকাশের আগের দিনই রাজভবনে মিঠুন, শুরু গুঞ্জন

ফল প্রকাশ হতে আর মাত্র কয়েক ঘণ্টা। শোনা যাচ্ছে, ক্ষমতায় এলে কে হবেন মুখ্যমন্ত্রী? অন্যান্য দফতরই বা পাবেন কারা? তা নিয়ে জোর আলোচনা চলছে গেরুয়া শিবিরে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জল্পনা বাড়িয়ে রাজভবনে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। শনিবার সকালে রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে যান মিঠুন। ঘণ্টাখানেক পরে বেরিয়ে আসেন। তাৎপর্যূর্ণভাবে রবিবারই প্রকাশিত হবে রাজ্যের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) ফল। আর তার আগেই এ ভাবে মিঠুনের রাজ্যপালের (Governor) সঙ্গে সাক্ষাৎ যথেষ্ট গুরুত্বপূর্ণ।

বাংলার বিধানসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। তারপর থেকেই জনসভা থেকে রোড–শো পর্যন্ত প্রচার করতে দেখা গিয়েছিল তাঁকে। পাহাড় থেকে সমতল সর্বত্রই প্রচার সেরেছেন তিনি। ভোটের ফলাফলের আগেই রাজভবনে তাঁর আগমন নিসন্দেহে তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা। সূত্রের খবর, রাজ্যপালের আমন্ত্রণে রাজভবনে যান মিঠুন। আবার বিজেপি বাংলায় সরকার গড়তে না পারলে কী হবে সেটা নিয়ে চর্চা করতে গিয়েছিলেন। যদিও রাজভবন এবং মিঠন কেউই এই বিষয়ে কোনও মুখ খোলেনি।

আরও পড়ুন: সভায় উধাও করোনা-বিধি, পরদিনই দ্বিতীয়বার করোনায় আক্রান্ত বাবুল, সংক্রমিত স্ত্রী- ও

রাজভবন সূত্রে খবর, এটি সম্পূর্ণ সৌজন্যমূলক সাক্ষাৎকার। মিঠুনও রাজভবন থেকে বেরিয়ে বলেছেন, এই সাক্ষাৎকারের সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। তিনি জানিয়েছেন, তিনি অসুস্থ হতে তাঁর খোঁজ নিয়েছিলেন রাজ্যপাল, তাই সুস্থ হয়ে রাজভবনে এসে দেখা করে গেলেন তিনি। রাজনৈতিক পরিচয়ের বাইরে মিঠুনের পরিচয় বা জনপ্রিয়তার ব্যপ্তি অনেক বেশি। তাই সেই জায়গা থেকেই রাজ্যপাল জগদীপ ধনকড় তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন বলে রাজভবন সূত্রে খবর।

ফল প্রকাশ হতে আর মাত্র কয়েক ঘণ্টা। শোনা যাচ্ছে, ক্ষমতায় এলে কে হবেন মুখ্যমন্ত্রী? অন্যান্য দফতরই বা পাবেন কারা? তা নিয়ে জোর আলোচনা চলছে গেরুয়া শিবিরে। আর এরই মধ্যে মিঠুনের এই সাক্ষাৎ জল্পনা বাড়াচ্ছে। যদিও প্রাথমিক আলোচনায় মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে দিলীপ ঘোষের নামই উঠে আসছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: প্রয়াত শঙ্খ ঘোষের স্ত্রী, কবির প্রয়াণের ৮ দিনের মাথায় জীবনাবসান প্রতিমাদেবীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest