Site icon The News Nest

‘গোখরো আমি দাবি মিঠুনের, দুষ্টজন বলছে,’সাপ বটে তবে ঢ্যামনা’ !

mithun 1

বিজেপির ব্রিগেড সমাবেশ থেকে সোশ্যাল মিডিয়া, আজ শুধু একজনকে নিয়েই চর্চা সর্বত্র। মহাগুরু মিঠুন চক্রবর্তী। জনপ্রিয়তার তুঙ্গে থাকা মানুষটা ব্রিগেডে পা দেওয়ার আগে থেকেই তাঁর গাড়ি ঘিরে গেরুয়া শিবিরের মানুষের বাঁধভাঙা উচ্ছ্বাসের সাক্ষী থেকেছে গোটা রাজ্যের মানুষ।

কিন্তু মাইকের সামনে আসার পর যেন সবটা মাঠে মারা গেল! বক্তব্যের মাঝেই বললেন, ‘সেই ডায়লগটা মনে আছে? মারব এখানে, লাশ পড়বে শ্মশানে! ওটা তো থাকবেই। আরও একটা স্লোগান আজ দিচ্ছি এখানে দাঁড়িয়ে। আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই, আমি একটা কোবরা, গোখরো আমি, এক ছোবলেই ছবি!’

ভোটের প্রচার করতে নেমে প্রকাশ্যে লাশ, খুনের হুমকির সুর মহাগুরুর কণ্ঠে! অবিশ্বাস্য ঠেকেছে তাঁর পুরনো পাগল অনুরাগীদের। অতি-বাম থেকে বামফ্রন্টের ‘কাছের মানুষ’। তারপর তৃণমূলের সাংসদ থেকে গেরুয়া গায়ে মাখা নিয়ে তাঁকে দেদার ট্রোল করছেন অনেকেই। শুধু ছবি নয়, মিম, ভিডিও নানা কিছু পোস্ট করেও ট্রোল করা হচ্ছে তাঁকে। এমনকি হ্যাশট্যাগ দিয়ে কেউ কেউ লিখছেন #shameonbjp! একজন লিখেছেন, ‘সিপিএম আমার যৌবনের মৌবন!

আরও পড়ুন: তৃণমূল ফেরত ‘চোরেদের’ সঙ্গে নিয়ে ‘সোনার বাংলা’ গড়ার স্বপ্ন ফেরি মোদীর

মিঠুনদা তো এভাবেও বলতে পারতেন!’ তৃণমূল আমার মধ্যবয়সের মস্তানী! বিজেপি আমার বার্ধক্যের বারাণসী!আবার কেউ কেউ লিখেছেন, ‘মিঠুনদা নিছক পরিবর্তন নয়, আদর্শ পরিবর্তনে বিশ্বাসী!’ সবমিলিয়ে সরগরম পরিস্থিতি এখন সর্বত্র। যদিও খ্যাতি একবিন্দুও কমবে না। কিন্তু এমন বক্তব্য, আচরণের ফলে মানুষের ভালবাসা হারালেন কি!

কেউ বলছে দাদা নিজেকে গোখরো বলে দাবি করেছেন বটে কিন্তু ওটা বাড়াবাড়ি। উনি মেরে কেটে ঢ্যামনা পর্যন্ত হতে পারেন তার বেশি কিছু নয়। দিদি তার দলে এমন একটা ইকো সিস্টেম বানিয়েছেন, যাতে অনেকেই আর টিকতে পারছে না। বিশেষ করে দুর্নীতির ট্যাগ যাদের আছে। সেক্ষেত্রে তাদের দুর্নীতির নিশ্চিন্ত বারাণসীর নাম বিজেপি। সেখানে গিয়ে নেতা হওয়া যাবে না ঠিকই , তবে ইডি-সিবিআইয়ের হাত থেকে তো বাঁচা যাবে। এটাই বা কম কি! দিদির দল ফেরত কিছু নেতার মতি গতি তেমনটাই।

আরও পড়ুন: তৃণমূল ফেরত ‘চোরেদের’ সঙ্গে নিয়ে ‘সোনার বাংলা’ গড়ার স্বপ্ন ফেরি মোদীর

 

Exit mobile version