Modi's message to Dilip Ghosh in Bengal on his birthday

জন্মদিনে Dilip Ghosh-কে বাংলায় বার্তা মোদির! ‘আশীর্বাদে’ আপ্লুত BJP রাজ্য সভাপতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১ আগষ্ট রাজ্য বিজেপির সভাপতি তথা মেদিনীপুরের সাংসদের ৫৭ তম জন্মদিন। এই বিশেষ দিনে রাজ্য বিজেপির (BJP) সভাপতির জন্মদিনে বাংলায় চিঠি লিখে শুভেচ্ছা জানালেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাংলা হরফে লেখা নরেন্দ্র মোদির (Narendra Modi) চিঠি পেয়ে যারপরনাই আবেগতাড়িত হয়ে পড়েন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি নিজেই ট্যুইটারে সেটি শেয়ারও করেছেন।

জন্মদিন উপলক্ষ্যে দিলীপকে পাঠানো মোদির চিঠিতে লেখা, “আপনার জন্মদিনে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। অতীতের স্মৃতি পুনরায় স্মরণে রাখার জন্য জন্মদিন একটি বিশেষ উপলক্ষ্য। আপনার দীর্ঘ ও স্বাস্থ্যকর আয়ু কামনা করি। আপনার জীবনের প্রতিটি পদক্ষেপ সফল হোক।” স্বয়ং প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছাবার্তা যে দিলীপ ঘোষের জন্মদিনকে আরও বিশেষ করে তুলেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন : Tokyo Olympic 2020: গ্রেট ব্রিটেনকে হারিয়ে ৪৯ বছর পর অলিম্পিক্স হকির সেমিতে ভারত

রবিবার সকাল সাড়ে ন’টা নাগাদ মোদির পাঠানো চিঠিটি ট্যুইট করেন দিলীপ ঘোষ। লেখেন, “জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আশীর্বাদ।” শুধু মোদি নন, জন্মদিনে কার্যত শুভেচ্ছা বার্তায় ভেসে গিয়েছেন বিজেপি নেতা। কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে রাজ্যের কার্যকর্তা, প্রায় সকলেই দলের গুরুত্বপূর্ণ এই নেতার জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেছেন। অনেকেই ট্যুইটারে শুভেচ্ছা জানিয়েছে। উল্লেখ্য, এদিন ট্যুইটে শুভেচ্ছা বার্তার পাশাপাশি অনেকেই বাবুল সুপ্রিয়র প্রসঙ্গ টেনে এনেছেন। কেউ লিখেছেন, “দাদা ভাল থাকবেন। কিন্তু বাবুল সুপ্রিয়কে ফিরিয়ে আনুন। উনি দলের সম্পদ।”

জন্মদিকে সকাল থেকেই হালকা মেজাজে ছিলেন দিলীপ ঘোষ। রাজু বিস্ত, সৌমিত্র খাঁ, শমীক ভট্টাচার্যদের পাশে নিয়ে এদিন রবিবাসরীয় সকালে রেড রোডে দৌড়ালেন বিজেপি রাজ্য সভাপতি। অলিম্পিকে অংসগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সমর্থনে দেশজুড়ে এই ‘ম্যারাথন’-এর আয়োজন করা হয়েছে বিজেপির যুব মোর্চার তরফে। সেই অনুযায়ী কলকাতাতেও এই অনুষ্ঠান হয়। যদিও এই অনুষ্ঠানের অনুমতি ছিল না। তবে দিলীপ ঘোষ জানিয়েছিলেন যে তাঁদের দলকে কোভিড বিধির অজুহাতে কোনও অনুষ্ঠানেরই অনুমতি দেয় না লালবাজার। তবে এই দৌড় হবেই। সেই অনুযায়ী আজ সকালে নেতাজির মূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠান শুরু হয়।

আরও পড়ুন : প্রথম ভারতীয় মহিলা হিসেবে পরপর দুই অলিম্পিক্সে পদক জয় সিন্ধুর, শুভেচ্ছা প্রধানমন্ত্রীর-রাষ্ট্রপতির

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest