হঠাৎ অসুস্থ দিলীপ ঘোষ, দিনের সমস্ত কর্মসূচি বাতিল করে ঘরে রাজ্য বিজেপি সভাপতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অসুস্থ বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।  যার জেরে সোমবারের একাধিক কর্মসূচি বাতিল করেছেন তিনি। তবে তাঁর ঠিক কী হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। আলাদা করে মিডিয়াকে জানানো হয়নি।

আজ ভারচুয়াল সভা করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কিন্তু তাতে শামিল হননি দিলীপ ঘোষ। এতেই সকলের মনে প্রশ্ন জাগে। পরবর্তীতে জানা গিয়েছে, আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন বিজেপি সাংসদ। শারীরিক পরীক্ষা করার জন্য চিকিৎসক তাঁর বাড়িতেও গিয়েছিলেন।

আরও পড়ুন : আধারের মতো প্রপার্টি কার্ড চালু করলেন প্রধানমন্ত্রী, ঐতিহাসিক বলে দাবি করলেন নিজেই

আপাতত বাড়িতেই রয়েছেন দিলীপ ঘোষ। দলীয় সূত্রে খবর, সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত বাড়িতেই থাকবেন তিনি। সেই কারণে দিলীপবাবুর আজকের যাবতীয় কর্মসূচি বাতিল করে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার নবান্ন অভিযানে মানুষের ঢল নেমেছিল রাজপথে। সেখানে সামাজিক দূরত্ব তো দূর-অস্ত মাস্কও ব্যবহার করতে দেখা যায়নি অনেকেই। সেখানে ছিলেন দিলীপ ঘোষও। তারপরই সাংসদের অসুস্থতা স্বাভাবিকভাবেই অনেকের মনেই প্রশ্ন, করোনা আক্রান্ত হননি তো দিলীপবাবু? যদিও এরকম কোনও তথ্য এখনও মেলেনি।

ইতিমধ্যেই বিজেপির একাধিক নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। লকেট চট্টোপাধ্যায় থেকে শুরু করে অনুপম হাজরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁরা নিজেরাই টুইট করে সেকথা জানিয়েছিলেন। করোনা সংক্রমণের আশঙ্কায় বিজেপির রাজ্য দফতরে খুব প্রয়োজন ছাড়া নেতাদের না আসার কথা বলেছিলেন শীর্ষ নেতৃত্ব। কেন্দ্রীয় স্তরে একাধিক বিজেপি মন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন : চিনের সমর্থনেই কাশ্মীরে ৩৭০ ধারা ফিরবে’, ফারুক আবদুল্লার মন্তব্যে বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest