সংকটজনক মুকুল-পত্নী, একমো সাপোর্টে রেখে চলছে ফুসফুস-দাতার খোঁজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সংকটজনক মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায় (Krishna Roy) । অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন মুকুল-জায়া।চেন্নাইয়ে নিয়ে যাওয়া হতে পারে মুকুল রায়ের (Mukul Roy) স্ত্রী কৃষ্ণা রায়কে। কোভিডের কোপে চরম ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর ফুসফুস। আপাতত অত্যন্ত সঙ্কটজনক অবস্থায় একমোয় রয়েছেন তিনি।

মুকুল রায়ের স্ত্রীর ফুসফুস (Lungs) প্রতিস্থাপনের পরিকল্পনা করেছিলেন চিকিৎসকরা। যাবতীয় প্রস্তুতি সাড়া হয়ে গিয়েছে। এখন ব্রেন ডেথ (Brain Death) হওয়া এমন ফুসফুসদাতার খোঁজ চলছে। ইতিমধ্যেই চেন্নাই থেকে বিশেষজ্ঞ চিকিৎসকের দল এসে দেখেছেন কৃষ্ণা রায়কে। মুকুল রায়ের স্ত্রীর শারীরিক পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। এই মহূর্তে এয়ার অ্যাম্বুল্যান্সে করে তাঁকে অন্যত্র নিয়ে যাওয়া সম্ভব নয় বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: অবিলম্বে ‘এক দেশ এক রেশন কার্ড’ চালু করতে হবে বাংলায়, এল সুপ্রিম নির্দেশ

সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় কৃষ্ণা রায়কে। অনেকে বলছেন, পরোক্ষ ভাবে অসুস্থ কৃষ্ণাদেবীই অনুঘটকের কাজ করেছেন তৃণমূল ও মুকুল রায়ের দূরত্ব ঘোচাতে। মুকুল রায়ের স্ত্রী, শুভ্রাংশু রায়ের মা কৃষ্ণাদেবীকে এই হাসপাতালে দেখতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেকের এই সফর ঘিরেই প্রথম জল্পনা তৈরি হয়েছিল, এবার সপুত্র পুরনো দলেই ফিরতে পারেন মুকুল রায়। শুভ্রাংশু তো বটেই মুকুল রায়ও ঘনিষ্ঠ মহলে অভিষেকের এই সৌজন্যে সন্তোষ প্রকাশ করেছিলেন। শুধু অভিষেকই নন, ফোনে কৃষ্ণাদেবীর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অনেকের মতে বন্দ্যোপাধ্যায় পরিবারের এই সৌজন্যই মন গলিয়ে দেয় ‘রায়বাবু’র। মুকুল অনুগামীদের কারও কারও মত, বিজেপিতে পদ পেলেও এই আন্তরিকতার অভাব কোথাও ধাক্কা দিচ্ছিল মুকুল রায়কে। এরইমধ্যে স্ত্রীর এতটা অসুস্থ হয়ে পড়া, রাজনীতিতে ‘জটিলতা’—সব কিছু মিলিয়ে পুরনো ঘরে ফেরার জন্য অধীর হয়ে উঠছিলেন মুকুল। এরপরই শুক্রবার তৃণমূল ভবনে ছেলেকে নিয়ে হাজির হন তিনি। ফিরলেন পুরনো ঘরে।

আরও পড়ুন: ১৩ জুন তামিলভূমে গাঁটছড়া বাঁধতে চলেছেন মমতা ব্যানার্জি! সোশ্যাল মাধ্যমে ভাইরাল হল বিয়ের কার্ড

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest