Site icon The News Nest

Mystery Death: ফ্ল্যাট দেখতে এসে ১৮ তলা থেকে মরণঝাঁপ! তরুণীর গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ পুলিশের

1684253955 sucide

একটি আবাসনের ১৮তলা থেকে পড়ে এক তরুণীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বেঁধেছে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার কামালগাজি মোড়ে। মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই তরুণী। মৃতার নাম শ্রীময়ী মিশ্র (২৯)। ওই তরুণী গাড়ি চালককে সঙ্গে নিয়ে কামালগাজি মোড়ে নতুন ফ্ল্যাট দেখতে এসেছিলেন। তখনই ওই ফ্ল্যাটের ১৮ তলার আবাসন থেকে পড়ে তাঁর মৃত্যু হয়। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কামালগাজি মোড়ে একটি বহুতল আবাসনে বিকেল ৪টে নাগাদ আসেন ওই তরুণী। সম্প্রতি ওই আবাসনের ১৮ তলায় একটি ফ্ল্যাট ‘বুক’ করেছিলেন তরুণী। সেখান থেকেই বিকেলে ‘ঝাঁপ’ দেন তিনি। বহুতল থেকে নীচে ভারী কিছু পড়ার শব্দ শুনে ছুটে যান নিরাপত্তারক্ষীরা। তাঁরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন ওই তরুণীকে। খবর দেওয়া হয় পুলিশে। সোনারপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তরুণীকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়েরা জানিয়েছেন, এখনও ওই ফ্ল্যাটে বসবাস শুরু করেননি শ্রীময়ী। বিকেল সওয়া ৪টে নাগাদ এই ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, মৃতের বাবা কর্মসূত্রে মুর্শিদাবাদের জঙ্গিপুর এলাকায় থাকেন। দক্ষিণ কলকাতার কসবা এলাকায় মায়ের সঙ্গে থাকতেন শ্রীময়ী। তবে মা কিছু দিন ধরে অসুস্থ। অতি সম্প্রতি কামালগাজির ওই বহুতল আবাসনের ১৮ তলায় তাঁরা একটি ফ্ল্যাট নিয়েছিলেন। কিন্তু কী কারণে তিনি ‘ঝাঁপ’ দিলেন তা এখনও অজানা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্যদিকে, শ্রীময়ীর গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ৷ জিজ্ঞাসাবাদ করা হয়েছে আবাসনের নিরাপত্তারক্ষীদেরকেও৷ শ্রীময়ীর মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। তা খতিয়ে দেখছে পুলিশ ৷ পুলিশের প্রাথমিক অনুমান, ১৮ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ওই তরুণী।

Exit mobile version