আবারও অসুস্থ হয়ে পড়লেন সুব্রত, আনা হল SSKM হাসপাতালে

অন্যদিকে, ভোর রাতে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আবারও জেলে  (Presidency Jail) অসুস্থ হয়ে পড়লেন পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। তাঁকে নিয়ে যাওয়া হল এসএসকেএম (SSKM) হাসপাতালে। বেলা সাড়ে দশটা নাগাদ পুলিশের গাড়িতে প্রেসিডেন্সি জেল থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার রাতেও তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকদের পরামর্শ নিয়ে ফের তাঁকে জেলে নিয়ে আসা হয়। জেলের বাইরে দাঁড়িয়ে সুব্রত বললেন, “আমি অসুস্থ বোধ করছি। তাই হাসপাতালে নিয়ে যাচ্ছে।”

সকাল ১০টা নাগাদ জেল সূত্রে জানা গিয়েছে, সকাল থেকে প্রেসিডেন্সি জেলে চা-জল ছাড়া কিছুই খাননি তাঁরা। ব্রেক-ফাস্ট তাঁরা করেননি। অল্প কিছুক্ষণের জন্য ঘুমান। উদ্বেগের কারণেই তাঁর ঘুম হয়নি বলে জেল সূত্রে খবর। সোমবার সুব্রতর পরিবারের সদস্যরা সিবিআইয়ের কাছে আবেদন জানান, বর্ষীয়ান ওই নেতাকে জেলে নয়, হাসপাতালে রাখা হোক। কারণ তাঁর শারীরিক অবস্থা ভাল নেই। সিকিউরিটি মারফতই জেলের ভিতর ওষুধ পৌঁছয় তাঁর কাছে।

আরও পড়ুন: ৬ ঘণ্টা নিজাম প্যালেসে কাটিয়ে বেরোলেন মমতা, কনভয় গেল নবান্নর দিকে

সুব্রতর শারীরিক ও মানসিক অবস্থা নিয়ে চিন্তা পরিবারের লোকেরা। তাঁরা সিবিআই আধিকারিকদের কাছে আর্জি জানায়, সুব্রত বয়স হয়েছে। শারীরিক ও মানসিক ভাবেই সোমবার তাঁকে হয়রানির শিকার হতে হয়েছে। এই অবস্থায় তাঁর চিকিৎসার প্রয়োজন। তাই আপাতত দু’দিন সুব্রতকে হাসপাতালে নজরদারিতে রাখা হোক। সুব্রত পরিবারের আর্জি নিয়ে মন্তব্য করেননি সিবিআই। তাঁরা শুধু জানিয়েছে, শারীরিক পরিস্থিতির উপর নির্ভর করে সকলের চিকিৎসার ব্যবস্থা করা হবে। সে ক্ষেত্রে কোথায় তা করা হবে নির্দিষ্ট ভাবে কিছু জানায়নি।

অন্যদিকে, ভোর রাতে অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। রাত তখন ৩.৩০ মিনিট। আচমকাই শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় মদন মিত্রের। ভোট ৩.৪০ মিনিট নাগাদ প্রেসিডেন্সি জেল থেকে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে নিয়ে আসা হয় মদন মিত্রকে। উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুমে রয়েছেন তিনি। সমস্যা হয় শোভন চট্টোপাধ্যায়েরও। তাঁকেও এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁকে রাখা হয়েছে ১০৫ নম্বর রুমে। ভোর ৫টা ১৫ নাগাদ একবার ১০৬ নম্বর ওয়ার্ডের দরজায় কয়েক সেকেন্ডের জন্য দাঁড়িয়ে পুলিশের সঙ্গে কথা বলতে দেখা যায় শোভন চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন: জেলে যাওয়ার পরই অসুস্থ মদন-শোভন, ভরতি SSKM-এ, দিতে হল অক্সিজেন সাপোর্ট

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest