Site icon The News Nest

New Town: তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ, ধৃত তিন জনও তথ্যপ্রযুক্তি সংস্থারই কর্মী

RAPE 1

এক তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠল নিউ টাউনের সাপুরজি আবাসনে। ইতিমধ্যেই ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্তরা অভিযাগকারিনীর পূর্ব পরিচিত বলে জানা যাচ্ছে।

শুক্রবার রাতে নিউ টাউনের শাপুরজি আবাসনে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। প্রতি সপ্তাহের মতোই শুক্রবারেও সাপ্তাহিক সেই পার্টিতে যোগ দিয়েছিলেন নির্যাতিতা। সেখানে তাঁর অন্য বন্ধুবান্ধবও ছিলেন। অভিযোগ, তরুণীকে মদ খাওয়ানো হয়। নেশাগ্রস্ত হয়ে পড়লে শুরু হয় অত্যাচার।

আরও পড়ুন:  Mamata Banerjee: বাঁ পায়ে চোট, মুখ্যমন্ত্রীকে ১০ দিন বিশ্রামের পরামর্শ, দিল্লির ধর্নায় দায়িত্ব অভিষেকের

পরে শনিবার সকালে টেকনোসিটি থানায় গিয়ে এ বিষয়ে লিখিত অভিযোগ করে পুলিশের দৃষ্টি আকর্ষণ করেন তরুণী। তাঁর অভিযোগ, পার্টিতে তাঁকে গণধর্ষণ করা হয়েছে।

তরুণীর অভিযোগের ভিত্তিতে যে তিন যুবককে পুলিশ গ্রেফতার করেছে, তাঁদের জিজ্ঞাসাবাদ চলছে। টেকনোসিটি থানাতেই রাখা হয়েছে তিন অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, ওই তিন জনও তথ্যপ্রযুক্তি সংস্থায় চাকুরিরত। শনিবার সকালে অভিযোগ পেয়ে পুলিশ নিউ টাউন এলাকা থেকেই দু’জনকে গ্রেফতার করে। আর এক জনকে পাওয়া যায় এন্টালি এলাকায়। অভিযোগকারী তরুণীও টেকনোসিটি থানাতেই রয়েছেন। তাঁর বয়ান রেকর্ড করেছে পুলিশ।

ইতিমধ্যেই ওই তরুণীর বয়ান রেকর্ড করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই ৩ তরুণকেও। যে ফ্ল্যাটে ধর্ষণ হয়েছে বলে অভিযোগ তার পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের দাবি গতকাল রাত ১০টার পর ওই ফ্ল্যাট থেকে জোরে গানবাজনার শব্দ পাওয়া যাচ্ছিল। সম্ভবত কোনও পার্টি চলছিল। ফ্যাটটি রাহুল সরকার নামে চুঁচুড়ার এক ব্যক্তির। পুলিস সূত্রে খবর, অভিযুক্তদের সবার বয়ান একরকম নয়। অর্থাত্ একজনের বয়ানের সঙ্গে অন্যজনের বয়ানের মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। আগামিকাল ওই ৩ জনকে আদালতে তোলা হবে। পুলিস আপাতত ওই ফ্ল্যাটটি বন্ধ করে দিয়েছে।

আরও পড়ুন: Kamduni Rape and Murder: কামদুনি কাণ্ডে ফাঁসির সাজা রদ হাইকোর্টে, ১০ হাজার টাকার বিনিময়ে জেলমুক্ত ৩

Exit mobile version