Not only cash, pleasure toy also rescued from Partha chatterjee air Arpita Mukherjee

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার সেক্স টয়! গুঞ্জন নেট পাড়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পার্থ ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রীর অর্পিতার ফ্ল্যাট থেকে কোটি-কোটি টাকা, তাল-তাল সোনা শুধু নয় উদ্ধার হয়েছে চমকপ্রদ বস্তুও-দু’টি সেক্সটয়। মহিলার ফ্ল্যাট থেকে এই বস্তু উদ্ধারে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও কোনও একাকী মহিলার ফ্ল্যাট থেকে সেক্সটয় উদ্ধার হওয়া অস্বাভাবিক কিছু নয়। তবে শুধু ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া সামগ্রী নিয়েই নয়, নেটিজেনরা মজেছে অর্পিতা-পার্থর সম্পর্ক নিয়েও।

বুধবার বেলঘরিয়া ক্লাব টাউনের আবাসনের ব্লক ৫-এ অর্পিতার ফ্ল্যাটের দরজা ভেঙে ঢুকতেই চোখ ছানাবড়া ইডি আধিকারিকদের। একসময় টলিউড ছবিতে মুখ দেখানো এই নায়িকার ফ্ল্যাটের বেডরুম আর বাথরুম থেকে উদ্ধার হয়েছে প্যাকেটবন্দি টাকা আর টাকা। উদ্ধার হওযা নগদের পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। মিলেছে সোনার বার, গয়না, একটি সোনার পেন- সেগুলির বাজারমূল্য ৪ কোটি ৩১ লক্ষ টাকা। প্রচুর পরিমাণে রুপোর কয়েন এবং রুপোর বাটিও উদ্ধার হয়েছে।

বিভিন্ন সূত্র থেকে শোনা যাচ্ছে পার্থ-অর্পিতার রঙিন প্রেম-কাহিনিও। মডেল-অভিনেত্রীর সঙ্গে কথা বলার জন্য নাকি ভুয়ো সিমকার্ড ব্যবহার করতেন রাজ্যের মন্ত্রী। রাত গভীর হলেই লং ড্রাইভে বেরিয়ে পড়তেন তাঁরা। এমনকী, ছুটি পেলেই অর্পিতার মামার বাড়ি চলে যেতেন দু’ জনে। ইডি সূত্রে খবর, ২০১২ সালে অর্পিতাকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলেন রাজ্যের মন্ত্রী।

অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার হওয়া সেক্স টয় সংক্রান্ত খবরের স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা লেখেন- ‘আহারে, তোমরা যেনো কী??? পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারে না!!! শোনা বয়স বাধা নয়, জাতও কোনও বাধা নয়, সেক্স বারবার #এগিয়ে বাংলা’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest