kolkata: old man alleged stabbed to death

Kolkata: পেটে ছুরির আঘাত! কলকাতায় ফের প্রকাশ্য রাস্তায় খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খাস কলকাতায় বৃদ্ধকে কুপিয়ে খুন। ঘটনাটি ঘটেছে লেদার কমপ্লেক্স থানা এলাকার তারদা বাজারের কাছে। মনে করা হচ্ছে, পারিবারিক বচসার জেরে রবিবার রাতে ওই বৃদ্ধকে কুপিয়ে খুন করা হয়।

জানা গিয়েছে, মৃতের নাম ভোলা শেখ, বয়স ৬৭ বছর। পারিবারিক বিবাদের জেরে রবিবার রাতে তাঁর উপর হামলা চলে। এলোপাথাড়ি কোপেই প্রাণ হারান ভোলা শেখ। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি বলে খবর। তবে অভিযোগ উঠছে তাঁর ভাগ্নি জামাইয়ের বিরুদ্ধে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই শরিকদের সঙ্গে পারিবারিক বিবাদ চলছিল তাঁর। পরিবারের সদস্যদের সঙ্গে অশান্তি হত মাঝেমধ্যেই। সোমবার ভোর পাঁচটনাগাদ বাড়ি থেকে চা খেতে বেরন ভোলা। প্রাথমিক তদন্তে অনুমান সেই সময়ই তাকে ঘিরে ফেলে একদল দুষ্কৃতী। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ভোলা শেখকে। মাথায়, ঘাড়ে, গলায় আঘাত নিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে যান তিনি।

আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা যাচ্ছে, দিন কয়েক ধরে মামার কাছে থাকছিলেন ভাগ্নি। তাঁর জামাই জাকিরের সঙ্গে সমস্যা চলছিল। এই ঘটনায় জাকিরের দিকেই অভিযোগের আঙুল উঠেছে।

গত কয়েকদিনেই কলকাতার অন্তত তিন জায়গায় এভাবে রাস্তার উপর কুপিয়ে খুনের ঘটনা ঘটেছে। চিৎপুর, ময়দান ও রবিবার চিংড়িহাটা এলাকায় পর পর তিনদিন একই কায়দায় হত্যাকাণ্ড ঘটেছে। এবার লেদার কমপ্লেক্স থানা এলাকায় সম্ভবত আত্মীয়ের হাতে খুন হলেন বৃদ্ধ।   যেভাবে কলকাতায় একের পর এক খুনের ঘটনা ঘটেছে, তাতে রীতিমতো উদ্বিগ্ন পুলিস। গোটা বিষয়টিকে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে দেখা হচ্ছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest