রাতের কলকাতায় ভয়াবহ বাইক দুর্ঘটনা, আশঙ্কাজনক সাংবাদিক ময়ূখরঞ্জন ঘোষ, মৃত আরও ১

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাতের শহরে মর্মান্তিক বাইক দুর্ঘটনা। প্রাণ হারালেন এক সংবাদকর্মী। আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে ভরতি সাংবাদিকতার দুনিয়ায় জনপ্রিয় মুখ ময়ূখরঞ্জন ঘোষ (Mayukh Ranjn Ghosh)। শেষ খবর পাওয়া পর্যন্ত, কোমায় চলে গিয়েছেন তিনি। মৃত সাংবাদিকের নাম সোহম মল্লিক।

গতরাতে ময়ূখ রঞ্জন ঘোষের বাড়িতে থাকার কথা ছিল সোহম মল্লিকের। সেজন্য ময়ূখের বাড়িতে গিয়েছিলেন সোহম। পরে রাত ১১ টা ৩০ মিনিট নাগাদ এক বন্ধুর বাড়িতে যান তাঁরা। ফেসবুকে তিনজনের ছবিও পোস্ট করেন ওই বন্ধু। সেখান থেকেই রাত তিনটে নাগাদ ফিরছিলেন ময়ূখ এবং সোহম। পুলিশ সূত্রে খবর, যাদবপুরের দিক থেকে বাইকে করে আসছিলেন। প্রিন্স আনোয়ার শাহ রোডে লর্ডসের মোড়ের কাছে একটি বাম্পার টপকানোর সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন সোহম। সামনের একটি গাছে ধাক্কা মারে বাইকটি। রাস্তায় পড়ে যান দু’জনেই।

আরও পড়ুন: রাজ্যে শীতের মারকাটারি ব্যাটিং! কলকাতাতে পারদ নামল তেরোর ঘরে

বিষয়টি নজরে আসতেই একটি ফুড ডেলিভারি অ্যাপের কর্মীরা তাঁদের হাসপাতালে নিয়ে যান। সেখানে সোহমকে মৃত বলে বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এসএসকেএম (SSKM) থেকে তাঁকে মল্লিকবাজার নিউরো সায়েন্সে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর মাথায় চোট লেগেছে। চিকিৎসকদের আশঙ্কা, ময়ূখ রঞ্জনের একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে।

পেশাগতভাবে দু’জনেই ভীষণ সফল। ময়ূখরঞ্জন ঘোষ দীর্ঘদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সুনামের সঙ্গে কাজ করেছেন। কিছুদিন আগেই কলকাতায় ফেরেন তিনি। যোগ দিয়েছিলেন এক টেলিভিশন চ্যানেলে। শীঘ্রই সেই চাকরি ছেড়ে নতুন চাকরিতে যোগ দেওয়ার কথা ছিল ময়ূখের। কিন্তু তার আগেই মর্মান্তিক দুর্ঘটনা। মৃত সোহম মল্লিকের বাড়ি আবার ঝাড়খণ্ডে। আগামী মাসেই বিয়ে ঠিক হয়েছিল তাঁর।

আরও পড়ুন: ফ্রন্টের নাম ঘোষণা করলেন আব্বাস সিদ্দিকী, অতি উৎসায়ী বাম-রাম-কং

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest