Partha Chatterjee reached Bhubaneswar AIIMS,wants to mean that he is ill .

ভুবনেশ্বরে পার্থ, বুকে হাত রেখে বোঝালেন শরীর ভাল নেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আদালতের নির্দেশ মেনে ইডির হেফাজতে থাকা ‘অসুস্থ’ পার্থ চট্টোপাধ্যায়কে পাঠাতে হবে ভুবনেশ্বর এমস। মাত্র দুই থেকে আড়াই ঘণ্টার ব্যবধান। তার মধ্যেই বাংলার রাজধানী থেকে ওড়িশার রাজধানী পৌঁছে যান পার্থ। এই যাওয়ার পথে মাত্র কয়েক মুহূর্ত পার্থের সামনাসামনি হওয়ার সুযোগ মেলে সংবাদমাধ্যমের। মন্ত্রীকে প্রশ্ন করা হয়, কেমন আছেন তিনি। তখনই বুকে হাত রেখে তিনি বোঝান, ভালো নেই।

ওড়িশায় পৌঁছতেই পার্থকে ঘিরে বিক্ষোভ। দুর্নীতির অভিযোগ তোলেন কিছু বাঙালি যুবক । সোমবার ৮টা ২৯ মিনিটে এয়ার অ্যাম্বুল্যান্সে করে পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে। সেখানে AIIMS-এ নিয়ে গিয়ে তাঁর স্বাস্থ্য পরীক্ষা করা হবে। SSKM নয়, ভুবনেশ্বর AIIMS-এ পার্থ চট্টোপাধ্যায়ের হেলথ চেক আপ হবে, এমনটাই নির্দেশ দিয়েছিল কলকাতা হাইকোর্ট।

কলকাতা হাইকোর্ট নির্দেশ দেয়, ভুবনেশ্বর AIIMS-এ পার্থ চট্টোপাধ্যায়ের হেলথ চেকআপ করাতে হবে। তাঁর চিকিৎসায় ভুবনেশ্বর AIIMS-এ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। পরীক্ষায় কী পাওয়া গিয়েছে, তা আদালত, ED এবং পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবীদের জানানোর নির্দেশ দেওয়া হয়েছে। এদিকে তৃণমূলের তরফে স্পষ্ট করা হয়েছে, যদি আদালতে পার্থ চট্টোপাধ্যায় দোষী প্রমাণিত হয় সেক্ষেত্রে পদক্ষেপ করবে দল।

পার্থ চট্টোপাধ্যায়ের একাধিক শারীরিক অসুস্থতা আছে। হার্টের সমস্যা, হাঁটুর ব্যথা, থাইরয়েড – নানাবিধ অসুস্থতায় ভুগছেন তিনি। এই অবস্থায় টানা জেরার পর শনিবার তাঁকে গ্রেপ্তারের পর প্রথমে জোকার ইএসআই হাসপাতালে শারীরিক পরীক্ষা হয়। পরে আদালতে পেশ করার সময় তিনি অসুস্থ বোধ করেন। ২ দিনের ইডি (ED) হেফাজতের নির্দেশ দেওয়ার পর মন্ত্রীকে এসএসকেএমে পাঠাতে বলেন ব্যাঙ্কশাল আদালতের বিচারক। তাতে ইডি আপত্তি জানায়। রবিবার এই নিয়ে কলকাতা হাই কোর্টে (Calcutta HC) সওয়াল-জবাবে পর পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বরের এইমসে স্থানান্তরিত করার নির্দেশ দেন।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest