Priyanka Tibrewal lost her temper after campaigning

‌Bhabanipur By Election :নির্বাচনী প্রচারে বেরিয়ে ফের মেজাজ হারালেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নির্বাচনী প্রচারে বেরিয়ে ফের মেজাজ হারালেন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। বুধবারের পর বৃহস্পতিবারও বচসায় জড়ান তিনি। বিজেপি প্রার্থীর দাবি, কোভিডবিধি লঙ্ঘনের দায় চাপানোর জন্য ইচ্ছা করে তাঁর প্রচারের সময় ভিড় বাড়াচ্ছে সাদা পোশাকের পুলিশ।

বৃহস্পতিবার সকালে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের একাধিক গলিতে ঘুরে প্রচার চালান বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তাঁর দাবি, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে মাত্র ৪ জনকে সঙ্গে নিয়ে প্রচারে বেরিয়েছেন তিনি। তবে যাতে তার বিরুদ্ধে কোভিডবিধি লঙ্ঘনের অভিযোগ তোলা যায়, সে কারণে ভোটপ্রচারের সময় সাদা পোশাকের পুলিশ ভিড় জমাচ্ছেন। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন সে সংক্রান্ত পুঙ্খানুপুঙ্খ তথ্য শাসকদলের হাতে পৌঁছে দেওয়ার জন্যই পুলিশ এই কাজ করছে।

পুলিশি নিরাপত্তা তাঁর প্রয়োজন নেই বলে সাফ জানিয়েছেন প্রিয়াঙ্কা। এদিন অবশ্য স্থানীয় ভোটারদের সঙ্গে জনসংযোগ সারেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ভোটদানের আর্জি জানাতে গিয়ে ফের একবার ধাক্কা খান ভবানীপুরের বিজেপি প্রার্থী। স্থানীয়দের দাবি, ‘ঘরের মেয়ে’র নির্বাচনী কেন্দ্রে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে ভোট নেওয়ার চেষ্টা করছেন বিজেপি প্রার্থী। ওই ভোটারকে প্রথমে আশ্বস্ত করার চেষ্টা করেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

আরও পড়ুন :  প্রতিরক্ষা মন্ত্রকের উচ্চ পর্যায়ের বিশেষজ্ঞ কমিটিতে মহেন্দ্র সিং ধোনির নাম

প্রার্থীর সঙ্গে বচসা চলাকালীন স্থানীয় ভোটাররা আরও একবার ‘জয় বাংলা’ স্লোগান দেন তাঁকে। তাতে কিছুটা অস্বস্তিতে পড়ে এলাকা ছাড়েন তিনি। এর আগে বুধবারও একই ঘটনা ঘটেছিল। গতকাল যদুবাবুর বাজারে প্রচার শুরু করেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। দেবেন্দ্র ঘোষ রোডে প্রচার চালানোর পাশাপাশি বাড়ি বাড়ি ঘুরে চলছিল জনসংযোগ। প্রত্যেক বাড়ির বাসিন্দারা তাঁকে দেখে ভবানীপুরের ‘ঘরের মেয়ে’ ‘মমতা ব্যানার্জির হয়ে স্লোগান দেন । আর এতেই মেজাজ হারান প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

আরও পড়ুন : কুড়ুল দিয়ে কুপিয়ে পোষ্য কুকুরকে খুন! সোনারপুরের ঘটনায় গ্রেপ্তার যুবক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest