Site icon The News Nest

ভবানীপুর: কালীঘাট মন্দিরে পুজো দিলেন প্রিয়ঙ্কা, মমতার প্রচারে বাড়ি বাড়ি ঘুরলেন ফিরহাদ

WhatsApp Image 2021 09 11 at 8.50.28 PM

কালীঘাট মন্দিরে পুজো দিয়ে ভবানীপুর বিধানসভা আসনের উপনির্বাচনে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। এদিন হেস্টিংসে বিজেপির অফিসে বৈঠকের পর কালীঘাট মন্দিরে আসনে বিজেপির আইনজীবী প্রার্থী। সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষ। রুদ্রনীল গত বিধানসভা নির্বাচনে ভবানীপুর আসন থেকে তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করেছিলেন। যদিও তাঁকে এই আসনে হার মানতে হয়েছিল। এদিন উপনির্বাচনে দলের প্রার্থীর সঙ্গে কালীঘাট মন্দিরে আসেন রুদ্রনীল।কালীঘাট মন্দিরে পৌঁছে প্রিয়ঙ্কা টিবরেওয়াল বলেছেন, মায়ের আশীর্বাদ নিয়েই চলতে হয়। মায়ের আশীর্বাদ নিতেই এখানে এসেছি।

শনিবার সকালে প্রিয়াঙ্কাকে আশীর্বাদ করার পর তথাগত রায় (Tathagata Roy) টুইটে তাঁর প্রশংসা করেছেন। দলীয় নেতৃত্বে বিরুদ্ধে মুখ খুলে তিনি মতপ্রকাশ করেছেন, বিধানসভা নির্বাচনে প্রার্থী বাছাই ঠিক হয়নি। তবে ভবানীপুর (Bhabanipur) উপনির্বাচনে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের নির্বাচন যে সঠিক, দলের এই সিদ্ধান্তের প্রশংসাও করেছেন তথাগত রায়।

ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার শুরু করলেন ফিরহাদ হাকিম। চেতলার রাখালদাস আড্ডি রোডে বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেন পরিবহণমন্ত্রী। বাসিন্দাদের সঙ্গে কথোপকথনের সময় হাতে তুলে দেন প্রচার সংক্রান্ত লিফলেট। ৩০ সেপ্টেম্বর ভবানীপুর বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন।

ভবানীপুরে দলীয় প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নেমে এদিন বিজেপি প্রার্থীকে কটাক্ষ করেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম। তিনি বলেছেন, এর আগেও প্রিয়ঙ্কা ভোটে হেরেছিলেন। এবারও হারবেন। তবে এচে হতাশ হওয়ার কিছু নেই।

প্রিয়ঙ্কা টিবরেওয়ালের প্রার্থী হওয়া নিয়ে ফিরহাদ হাকিমের কটাক্ষের পাল্টা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন,  মমতা বন্দ্যোপাধ্যায়কে আগে কে চিনত ? রাজনীতিতে এসে সবাই নিজের পরিচয় তৈরি করেন। প্রিয়ঙ্কা কে, তা তৃণমূল আগামীদিনে বুঝতে পারবে।

অন্যদিকে, তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেছেন, ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় লক্ষাধিক ভোটে জিতবেন। এই মুহূর্তে মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও বিকল্প নেই।

Exit mobile version