Roddur roy got bail from the court, still there is a condition

জামিন পেলেন Roddur, National Flag-এর অপমান করায় ভিডিয়ো করে চাইতে হবে ক্ষমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তাঁর ভিডিয়ো মানেই বিতর্কের আতুরঘর। তার সঙ্গেই গালিগালাজের ফোয়ারা। এবার সেই ইউটিউবার রোদ্দুর রায় সব মামলাতেই জামিন পেলেন । তবে জামিন দিলেও একটি বিশেষ নির্দেশ দিয়েছে আদালত।

জামিন পেলেন ইউটিউবার রোদ্দুর রায় (Youtuber Roddur Roy) । সোমবার ইউটিউবারকে ব্যাঙ্কশাল আদালতে হাজির করানো হয়। সেখানেই তাঁর বিরুদ্ধে বটতলা থানায় রুজু হওয়া মামলায় জামিনের নির্দেশ দেন বিচারক। তবে জামিনের পাশাপাশি আদালতের বিচারক নির্দেশ দিয়েছেন, “জাতীয় পতাকার” অপমান করার জন্য রোদ্দুরকে ভিডিয়ো করে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। ২০ জুন অন্য একটি মামলায় জামিন পেয়েছিলেন ইউটিউবার কিন্তু বড়তলা থানায় দায়ের হওয়া এই মামলার শুনানি না হওয়ায় জেলেই থাকতে হয় তাঁকে।

এদিকে হেয়ার স্ট্রিট থানায় তাঁর বিরুদ্ধে যে মামলা ছিল তাতে আগেই জামিন পেয়েছিলেন তিনি। সোমবার তিনি বটতলা থানার মামলাতেও জামিন পেলেন। প্রসঙ্গত কলকাতার একাধিক থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। মুখ্যমন্ত্রীকে নিশানা করে ভিডিয়োতে অশ্লীল মন্তব্য করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এরপর গোয়া থেকে গত ৭ জুন তাঁকে পুলিশ গ্রেফতার করেছিল। মাঝে কয়েকদিন রোদ্দুর জেল হেফাজতেও ছিলেন। তবে মাস শেষ হওয়ার আগেই তিনি জামিন পেলেন।

রোদ্দুর রায়ের আইনজীবী ইয়াসিন রহমান জানিয়েছেন, রোদ্দুর রায়কে ১ হাজার টাকার অন্তর্বর্তীকালীন জামিনের নির্দেশ দিয়েছে আলিপুর আদালত। জামিনের জন্য ৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডও জমা দিতে হবে। তিনি জাতীয় পতাকার অবমাননা করেছিলেন বলে অভিযোগ ছিল। তার জন্য অন্য একটি ভিডিয়ো করে তাঁকে ক্ষমা চাইতে হবে। তবে সেই ভিডিয়ো বিচারপ্রক্রিয়ায় ব্যবহার করা যাবে না।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest