saugata roy Intervens after hearing the noise of quarreling, clash syndicate near his home

Saugata roy: বাড়ির কাছে বচসা, সংঘর্ষ সিন্ডিকেটের, জখম ৮

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃণমূল সাংসদ সৌগত রায়ের বাড়ির সামনে (Saugata Roy) দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়াল। সোমবার লেক গার্ডেন্সে এলাকায় তৃণমূল সাংসদের বাড়ির কাছে সংঘর্ষের ঘটনায় আটজন জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। এই ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ, সংবাদসংস্থা পিটিআই সূত্রে এমনটাই খবর।

রবিবার রাতে থেকে একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে লেক গার্ডেন্সে দু’টি দলের মধ্যে বচসা শুরু হয়। সকালে তা মারপিটের আকার নেয়। লাঠি, রড নিয়ে মারপিট চলে বলে অভিযোগ। মারপিটের সময় ধারাল অস্ত্র নিয়েও হামলা চালানো হয় বলে অভিযোগ। বেশ কয়েক জনের মাথায় আঘাত লাগে। দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

আরও পড়ুন: Hanskhali Rape: এবার হাঁসখালি ধর্ষণকাণ্ডের তদন্তেও CBI? জনস্বার্থ মামলা দায়ের হাইকোর্টে

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূলের দু’টি গোষ্ঠীর মধ্যে সিন্ডিকেটের বখরা নিয়ে এই মারপিট হয়। ঘটনার সময় বাড়িতেই ছিলেন সৌগত। তিনি হইচই শুনে বাইরে বেরিয়ে আসেন। তিনি ফোন করে পুলিশকে ব্যবস্থা নিতে বলেন। সাংসদ বলেন, ‘‘রেল কলোনির আন্দোলন বা নকশাল আমলেও এই ধরনের ঘটনা হয়নি।’’ বাড়ি ভাঙার কাজ বন্ধ করে দেওয়ার জন্য পুলিশকে অনুরোধ করেন সৌগত। পুলিশ ঘটনাস্থলে এসে কাজ বন্ধ করে দেয়। এই ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় কাউন্সিলার মৌসুমি রায়ের দাবি, ‘‘আমি এই সিন্ডিকেটের ব্যাপারে কিছু জানি না।’’ অন্যদিকে, সাংসদ তাঁর বাড়ির সামনে এই ধরনের সংঘর্ষের কথা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘বখরা নিয়ে সংঘর্ষ। খুব খারাপ লাগছে।’’

আরও পড়ুন: Maa Flyover: মা উড়ালপুলে আগুন, ব্যাহত যানচলাচল

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest