'Shaheed Samman Jatra', Union Minister Shantanu Tagore was arrested

বিজেপির ‘শহিদ সম্মান যাত্রা’ ঘিরে তুলকালাম, কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর আটক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

BJP-র ‘শহিদ সম্মান যাত্রা’র (Shahis Samman Yatra) শুরুতেই ধুন্ধুমার। আটক কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর (Shantanu Thakur)। আটক হয়েছে BJP নেতা জয়প্রকাশ মজুমদারও। মূরলীধর সেন স্ট্রিটেও ছড়ায় উত্তেজনা। BJP-র তরফে মৃত কর্মীদের শ্রদ্ধা জানাতে ‘শহিদ সম্মান যাত্রা’র আয়োজন করা হয়েছিল মঙ্গলবার। BJP-র সদর দপ্তর থেকে এই কর্মসূচির সূচনা করেন সুভাষ সরকার। বাংলার চার মন্ত্রী সুভাষ সরকার (Subhas Sarkar), নিশীথ প্রামাণিক (Nishith Pramanik), জন বার্লা এবং শান্তনু ঠাকুর এই মর্মে মিছিল করেন।

এদিন মিছিল বিরাটির গৌরীপুরে পৌঁছতেই পুলিশের সঙ্গে শুরু হয় বচসা। গৌরীপুর কালীবাড়ি, যশোহর রোড থেকে বিরোহী মোড় পর্যন্ত উপস্থিত থাকার কথা মন্ত্রী শান্তনু ঠাকুরের। কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, জয়প্রকাশ মজুমদার-সহ বহু BJPর কর্মী-সমর্থককে আটক করে পুলিশ। প্রথমে গৌরীপুর কালীবাড়িতে পুজো দেন শান্তনু ঠাকুর। কিন্তু পুলিশ বাধা দেওয়ার অভিযোগ তোলেন তিনি।

আরও পড়ুন :  এক বছরে ধস মোদীর সমর্থনে, নামল ৬৬% থেকে ২৪%, জনপ্রিয়তায় উঠে এলেন মমতা

এদিন বাগডোগরা এয়ারপোর্ট থেকে দার্জিলিং পর্যন্ত যাত্রায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। বাগডোগরা এয়ারপোর্ট থেকে শিলিগুড়ি পার্টি অফিস পর্যন্ত যাত্রায় উপস্থিত ছিলেন নিশীথ প্রামানিক। BJP সদর দফতর থেকে বর্ধমান পর্যন্ত উপস্থিত থাকার কথা কেন্দ্রীয় মন্ত্রী সুভাষ সরকারেরও। BJP- র কর্মসূচিকে ঘিরে পুলিশি নিরাপত্তাও জোরদারও করা হয়েছে। যেকোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে সব ব্যবস্থাই নেওয়া হয়েছে বলে দাবি পুলিশের।

অন্যদিকে ‘যুব সংকল্প যাত্রা’ শুরুর আগেই আটকে গেল পুলিশি বাধায়। ধুন্ধুমার শিলিগুড়ির (Siliguri) হাসমি চকে। জোর করে একাধিক বিজেপি কর্মীকে আটক করল পুলিশ। কর্মীদের মনোবল বাড়াতে জোর করে পুলিশের গাড়িতে উঠলেন অর্থাৎ গ্রেপ্তার হলেন বিধায়ক শংকর ঘোষ। ঘটনাকে কেন্দ্র করে সাতসকালেই তীব্র উত্তেজনা এলাকায়।

আরও পড়ুন : প্রায় চার মাস পর শুরু হতে চলেছে ভারত-বাংলাদেশ বিমান পরিষেবা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest