Site icon The News Nest

sharukh khan: বাদ শাহরুখ? দেবকে বাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর করলেন মমতা

DEV

ধবার নবান্ন সভাঘরে শিল্প সংক্রান্ত বৈঠক থেকে বড়সড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার পর্যটন বিপণনের জন্য এবার অভিনেতা দেবকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার প্রস্তাব দিলেন মুখ্যমন্ত্রী।

বুধবার নবান্নের সভাঘরে শিল্প নিয়ে বৈঠক ডেকেছিলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। দেড় ঘন্টা ধরে বাংলার শিল্পপতিদের সঙ্গে নানান আলোচনা করলেন মুখ্যমন্ত্রী। সবার কথা শুনলেনও। তবে চমক এল একদম শেষলগ্নে।ঘাটালের সাংসদকে বাংলার ট্যুরিজম দফতরের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী। দেবও একবাক্যেই ঘাড় নাড়লেন। এদিন দেবের উদ্দেশে মমতা বলেন, ‘দেব, তুমি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে একটু কাজ করো না বাবা’। প্রথমে চমকে যান দেব। বলেন, ‘আমি?’ যখন বুঝতে পারেন নির্দেশ তাঁরই উদ্দেশে খানিক চমকে যান ‘প্রজাপতি’ নায়ক। এরপর সোজা টুরিজম ডিপার্টমেন্টকে মমতা বলে দিলেন, ‘এই তোমরা টুরিজম ডিপার্টমেন্ট থেকে দেবকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর করো তো’।

আরও পড়ুন:  Bonny Sengupta: কুন্তলের সঙ্গে পূর্ব পরিচয়, ইডি অফিসে দাঁড়িয়ে টাকা নেওয়ার কথা স্বীকার বনির

সরকারিভাবে এই মুহূর্তে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর বলিউড বাদশা শাহরুখ খান। তবে দেব যে শাহরুখের জায়গা আসছেন তা কিন্তু নয়। বরং শাহরুখের পাশাপাশি দেবকেও দেখতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন, ”এমনিতে শাহরুখ ব্র্যান্ড অ্যাম্বাসেডর আছেন। কিন্তু শাহরুখ তো খুব ব্যস্ত। তাও আমাদের একটি বিজ্ঞাপন শ্যুট করে দিয়েছিল। তাই তুমি পর্যটনের অ্যাম্বাসেডর হয়ে যাও।”

এ ব্যাপারে বিজ্ঞাপন বানানোর জন্য মুখ্যমন্ত্রী গুরু দায়িত্ব দিয়েছেন চিত্র পরিচালক গৌতম ঘোষকে। দেবের উদ্দেশে মমতা বলেন, ‘তুমি আরও দু’তিনজনকে নিয়ে কাজটা সামলে নিও’। সম্মতিসূচক ঘাড় নাড়েন দেব, তাঁর মুখে ছিল হাসি। দিদির নির্দেশ যে অক্ষরে অক্ষরে পালন করবেন টলি সুপারস্টার তা ভালোই বুঝিয়ে দিলেন তিনি।

আরও পড়ুন: Draupadi Murmu: পশ্চিমবঙ্গ সফরে আসছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু, সংবর্ধনা দেবেন স্বয়ং মমতা

Exit mobile version