Site icon The News Nest

কলকাতায় ফের শুটআউট! আমহার্স্ট স্ট্রিটে ব্যবসায়ীকে খুনের চেষ্টা, ভর্তি হাসপাতালে

pistol

Israeli practice shooting with in a shooting range called Magnum 88 in Jerusalem, on March 08. 2007. Photo by Olivier Fitoussi /Flash90. *** Local Caption *** ?????????? ??? ???? ??? ??? ????? ???? ??

সপ্তাহ ঘুরতে না ঘুরতে ফের কলকাতায় শ্যুটআউট। আমহার্স্ট স্ট্রিট থানা লাগোয়া কেশবচন্দ্র সেন স্ট্রিটে একটি অফিসের ভিতরে ঢুকে এক ব্যক্তি গুলি চালান বলে অভিযোগ। গুলি লেগেছে দীপক দাস নামে এক ব্যক্তির। প্রোমোটারি বিবাদের জেরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, জখম ওই ব্যক্তি কেশবচন্দ্র স্ট্রিট এলাকারই বাসিন্দা। প্রোমোটিং ব্যবসার সঙ্গে জড়িত। জানা গিয়েছে, বুধবার দুপুরে কেশব চন্দ্র স্ট্রিটের একটি দোকানের ভিতরে ছিলেন দীপক। সেই সময় দু’জন ঘটনাস্থলে আসেন। কথা কাটাকাটি হয়। তারপরই গুলির শব্দ শোনা যায়। স্থানীয়রা ভিড় জমান। ততক্ষণে যদিও ওই দু’জন ঘটনাস্থল ছেড়ে চলে যায়। স্থানীয়রা দেখেন, ঘাড়ে এবং মাথায় গুলি লেগেছে দীপকের। রক্তে ভেসে যাচ্ছে গোটা শরীর। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করে। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন দীপক। তাঁর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক।

আরও পড়ুন: গঙ্গাসাগর মেলা হবে না কী বন্ধ থাকবে? বৃহস্পতিবার হাই কোর্টে উত্তর দেবে রাজ্য

তদন্তে নেমে এলাকার সিসিক্যামেরার ফুটেজ সংগ্রহ শুরু করেছেন তাঁরা। প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ করছেন পুলিশকর্মীরা।

এই ঘটনায় ফের একবার শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। উল্লেখ্য, সম্প্রতি দক্ষিণ কলকাতার শরৎ বসু রোডের একটি অফিসে ঢুকে গুলি চালানোর অভিযোগ ওঠে এক যুবকের বিরুদ্ধে। বারবার এই ধরণের ঘটনায় কলকাতায় ব্যবসায়ীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: Weather Update: শহরে শিলাবৃষ্টি! রাজ্য জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস

Exit mobile version