sourav ganguly amit shah meeting today, dona ganguly to perform in victoria

সৌরভের বাড়িতে আজ শাহী-ভোজ, কারা দেখা করতে পারবেন? স্পেশ্যাল মেনুই বা কী?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক’দিন আগেই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ ঘিরে ফের রাজ্য রাজনীতিতে চর্চায় উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। মুখ্যমন্ত্রী-মহারাজের সাক্ষাৎপর্বের পর দু’দিনের ঠাসা কর্মসূচি নিয়ে একুশের ভোট পরবর্তী বাংলায় প্রথমবার পা রেখেই BCCI প্রেসিডেন্টের বাড়িতে নৈশভোজে যাচ্ছেন অমিত শাহ।

সূত্রের খবর, শুক্রবার বেহালায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তাঁর সঙ্গে থাকতে পারেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও সাংসদ স্বপন দাশগুপ্ত।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য নিরাপত্তা আঁটসাট থাকবে। তাই সৌরভের বাড়িতে সকলকে ভিড় করতে দেওয়া যাবে না। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সৌরভ, তাঁর দাদা, মা ও স্ত্রীর পাশাপাশি তাঁর পরিবারের আরও কয়েক জন অমিত শাহর সঙ্গে দেখা করার অনুমতি পাবেন। তবে প্রত্যেককে বিকেল ৪টের মধ্যে বাড়িতে উপস্থিত থাকতে হবে। যদিও এদিন ভিক্টোরিয়ায় সংস্কৃতি মন্ত্রকের অনুষ্ঠানে সৌরভপত্নী ডোনা গঙ্গোপাধ্যায় (Dona Ganguly) নৃত্য পরিবেশন করবেন। তাই তিনি কীভাবে, কখন পরিবারের সঙ্গে যোগ দেবেন, তা জানা যায়নি।

আরও পড়ুন: শাহের কর্মসূচি রাজ্যে, তাঁর অনুষ্ঠানে নাচবেন সৌরভ-জায়া ডোনা

‘শাহী’ আমন্ত্রণে সৌরভের ‘মা মঙ্গলচণ্ডী ভবনে’ মানতে হবে আরও কিছু নিয়মকানুন। শাহর নৈশভোজে যাঁরা উপস্থিত থাকবেন, তাঁদের প্রত্যেকের করোনার জোড়া টিকার সার্টিফিকেট থাকা নাকি বাধ্যতামূলক। মূলত নিরামিষ খাবার খেতেই পছন্দ করেন শাহ (Amit Shah)। শোনা যাচ্ছে, তাঁর জন্য তাই একাধিক নিরামিষ পদ তৈরি করা হবে। যেখানে বাঙালি খাবারের পাশাপাশি থাকবে গুজরাটি ডিশও। যদিও মেনুতে কী থাকবে, সে ব্যাপারে খুঁটিনাটি প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, সৌরভের বাড়িতে শাহর নৈশভোজ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেছিলেন, “সৌরভকে বলো রসগোল্লা, দই কিনে দিতে। বাংলার এই জিনিসগুলো ভাল।” অর্থাৎ শাহ-সৌরভের সাক্ষাতকে অন্তত রাজনৈতিকভাবে গুরুত্ব দিতে চাননি মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Calcutta High Court: কলকাতা হাইকোর্টে পোড়া গন্ধ, আতঙ্কে খালি করা হল এজলাস

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest