Site icon The News Nest

Sourav Ganguly: নবান্নে মমতার সঙ্গে দেখা করলেন সৌরভ, লোকসভার আগে নয়া জল্পনা

sourav mamata

লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণার আগে নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এর আগেও তিনি দেখা করেছেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। যদিও এমন একটা রাজনৈতিক প্রেক্ষাপটে মহারাজের নবান্নে যাওয়া অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

লোকসভা নির্বাচনের (Lok Sabha 2024) দামামা বেজে গিয়েছে। ইতিমধ্যেই দেশজুড়ে প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণা করে দিয়েছে বিজেপি। বাংলাতেও একের পর এক চমকে দেওয়া নামকে দলে নিচ্ছে গেরুয়া শিবির। অন্যদিকে পিছিয়ে নেই তৃণমূলও। বাংলার ৪২টি আসনে প্রার্থী নির্বাচন নিয়ে চলছে জোর আলোচনা।এহেন পরিস্থিতিতে বুধবার বিকেলে আচমকাই নবান্নে পৌঁছে যান সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ বুধবার রাজ্যের প্রশাসনিক সদর দফতরে যান পৌনে পাঁচটার সময়। আধঘণ্টার মতো মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়কের কথা হয়েছে। প্রায় আধঘণ্টা তাঁদের মধ্যে কথা হয়। সাড়ে পাঁচটা নাগাদ নবান্ন ছেড়ে চলেও যান তিনি। কী নিয়ে আলোচনা হল, সেটি সৌরভ কিছু বলতে চাননি।

কী আলোচনা হল দুজনের মধ্যে? সেই নিয়ে অবশ্য় বিস্তারিত কিছু জানা যায়নি। দিন কয়েক আগে জনপ্রিয় রিয়্যালিটি শো দিদি নম্বর ওয়ানের মঞ্চে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রীকে। তাহলে কি এবার সৌরভ সঞ্চালিত দাদাগিরিতে অংশ নেবেন মমতা? উঠছে সেই সম্ভাবনার কথাও। কেউ আবার বলছেন, , শালবনীতে সৌরভ কারখানার জন্য জমি নিয়েছেন, সেখানকার বিষয়ে কথা বলার জন্য তাঁর নবান্ন যাত্রা।

উল্লেখ্য, ২০১৯ লোকসভা নির্বাচনের আগে গুঞ্জন শুরু হয় যে বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট। তার পরে অবশ্য একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছে সৌরভকে। সব মিলিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে, দাদা কেন গেলেন দিদির সঙ্গে দেখা করতে?

 

Exit mobile version