Sourav Ganguly suddenly met with Mamata Banerjee in Nabanna on Monday afternoon

Sourav Ganguly: সৌরভ আচমকা নবান্নে, মমতার সঙ্গে ১৬ মিনিট রুদ্ধদ্বার বৈঠক, কেন এই ঝটিকা সফর?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আচমকা নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। প্রায় ১৬ মিনিট তাঁদের কথা হয়। তবে ঠিক কী নিয়ে আলোচনা হয়েছে তাঁদের মধ্যে, তা এখনও স্পষ্ট নয়।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, সৌরভ ১৪ তলায় মুখ্যমন্ত্রীর ঘরে গিয়েছিলেন।  নবান্নেরই একটি সূত্র মারফত জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্যই নবান্নে এসেছিলেন সৌরভ। ইংরেজি নতুন বছরে সৌরভ এবং মুখ্যমন্ত্রীর কোনও সাক্ষাৎ হয়নি। তাই মুখ্যমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানাতেই নবান্নে আসেন সৌরভ। তাঁকে পাল্টা শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রীও। এর আগে ২০২২ সালের এপ্রিল মাসে নবান্নে এসে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন তৎকালীল বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ।

আরও পড়ুন: Abhishek Banerjee: তৃণমূল ভবনের ভিত পুজোতে অভিষেক, নাম না করে ফের বিচারপতিকে আক্রমণ

সোমবার মুর্শিদাবাদে সফরে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে কলকাতায় ফিরতেই বিকেল ৪টে নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায় আসেন নবান্নে। দু’‌পক্ষের বৈঠকের পর মুখ্যমন্ত্রী রওনা দেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, সৌরভ এই সাক্ষাৎ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। শুধু জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই দেখা করতে গিয়েছিলেন।

তবে অনুমান করা হচ্ছে, রাজ্যে অ্যাকাডেমি তৈরির বিষয়ে জমি নিয়ে সৌরভের সঙ্গে আলোচনা হয়ে থাকতে পারে মুখ্যমন্ত্রীর। কারণ আগেই সৌরভ এ শহরে ক্রিকেট অ্যাকাডেমি গড়ার কথা জানিয়েছিলেন। এই সাক্ষাৎ নিয়ে নয়া জল্পনা এবং কৌতূহল তৈরি হয়েছে সব মহলেই।

আরও পড়ুন: Amartya Sen: প্রধানমন্ত্রী হওয়ার ক্ষমতা রয়েছে মমতার, বলেই দিলেন নোবেলজয়ী অর্থনীতিবিদ ‘ভারতরত্ন’ অমর্ত্য সেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest