স্থাবর-অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন, ঘোষণা করলেন শোভন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছেন তিনি। গোলপার্কের ফ্ল্যাট নিয়ে শ্বশুরবাড়ির সঙ্গে টানাপড়েনের মধ্যে এমনটাই ঘোষণা করলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

প্রায় চার বছর ধরে এক ছাদের নীচে ‘সংসার’ শোভন-বৈশাখীর। পোশাক-আসাক থেকে রাজনীতি, সব ক্ষেত্রেই একে অপরের সঙ্গে তাল মিলিয়ে চলেন তাঁরা। তবে নিজেদের সম্পর্ককে বারবরই ‘বন্ধুত্ব’ নাম দিয়েছেন তাঁরা বুধবার ভোররাতে আচমকাই ফেসবুকে নিজের নামের সঙ্গে শোভনকে জুড়ে নেন বৈশাখী।

আরও পড়ুন: Swatilekha: প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত

সেই নিয়ে যখন উত্তাল নেটমাধ্যম, সেই সময়ই সংবাদমাধ্যমে কার্যত বোমা ফাটান শোভন। জানিয়ে দেন, নিজের সবকিছু বৈশাখীর নামে করে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, তাঁর অবর্তমানে বৈশাখী ওই সমস্ত সম্পত্তি পাবেন এমন নয়, এখন থেকেই তাঁর সমস্ত কিছুর অধিকারিণী বৈশাখী বলে জানিয়ে দেন শোভন। তিনি বলেন, ‘‘আমার স্থাবর অস্থাবর সম্পত্তির শুধু পাওয়ার অব অ্যাটর্নি নয়, সব কিছু লিখে দিয়েছি বৈশাখীকে। আমার অবর্তমানে নয়, এখন থেকেই সবকিছুর অধিকারিণী বৈশাখী।

তার পরেই সকাল হতে খবর আসে, গোলপার্কের ফ্ল্যাট নিয়ে রত্নার পরিবারের সঙ্গে টানাপড়েন চলছে শোভন-বৈশাখীর। রত্নার প্রয়াত দাদা দেবাশিস দাস আসলে ওই ফ্ল্যাটের মালিক। তাই শোভন-বৈশাখীকে ফ্ল্যাট খালি করতে বলেছে রত্নার পরিবার।সূত্রের খবর, হঠাৎই এই ফ্ল্যাট দ্রুত খালি করে দেওয়ার নোটিশ পাঠান তাঁর শ্যালক। আর তাতেই ফের চর্চায় উটে এলেন শোভন চট্টোপাধ্যায়। অভিযোগ, ফ্ল্যাটটি বেআইনিভাবে দখল করে বসবাস করছেন শোভনবাবু। এমনকী একসপ্তাহের মধ্যে ফ্ল্যাট খালি করতে বলা হয়েছে আইনজীবীর মাধ্যমে পাঠানো নোটিশে। শ্যালকের পাঠানো নোটিশে দাবি, টেনেন্সি অ্যাক্ট অনুযায়ী কোনও চুক্তি না থাকায় সেটি বেআইনিভাবে দখল করার অভিযোগ তোলা হয়েছে। এই ফ্ল্যাট অবিলম্বে খালি না করলে মামলা দায়ের করার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে নোটিশে। এখন দেখার জল কোনদিকে গড়ায়।

আইনি পথে স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে এখনও বিবাহ বিচ্ছেদ হয়নি শোভনের। তাঁদের দুই সন্তানও রয়েছে। সেই নিয়ে প্রশ্ন করলে শোভন বলেন, ‘‘দুঃসময়ে আমার পাশে ছিল বৈশাখী। আমার সবকিছুই এখন ওঁর। এই সম্পর্ককে আমি মর্যাদা দিতে চাই।’’

উল্লেখ্য, সদ্য বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলের নাম–ছবি বদলে যাওয়ায় শোরগোল পড়ে গিয়েছে। বৈশাখীর সঙ্গে জুড়ে গিয়েছে ‘‌শাশ্বত বন্ধু’‌ শোভনের নাম। ভার্চুয়াল দেওয়ালে চকচক করছে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’। প্রোফাইল ছবিতে দেখা যাচ্ছে হাসি হাসি মুখে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন শোভন –বৈশাখী। আর ক্যাপশনে লেখা ‘দ্য জার্নি ফ্রম মি টু উই বিগিনস’‌। অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। তারপরেই এই ধাক্কা পথে দেরী হবে না তো?‌ উঠছে প্রশ্ন।

আরও পড়ুন: ডায়লগেই ফাঁসলেন মিঠুন, মানিকতলা থানায় পুলিশি জিজ্ঞাসাবাদ বার্থডে বয়কে

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest