Speculation is over! Somen's wife Shikha Mitra returned to the Trinamool Congress

জল্পনা শেষ ! তৃণমূল কংগ্রেসে ফিরলেন সোমেন পত্নী শিখা মিত্র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জল্পনার অবসান। শনিবার পুনরায় তৃণমূলে যোগ দিলেন সোমেন পত্নী শিখা মিত্র। সূত্রের খবর, তৃণমূল কংগ্রেসের বঙ্গজননী শাখায় ফিরছেন শিখা মিত্র। তাঁর কংগ্রেস ত্যাগে আগামিদিনে সোমেন অনুগামীদের মধ্যে কী প্রতিক্রিয়া হবে তা সময়ই বলবে।বেশ কিছুদিন আগে অধীর চৌধুরীকে চিঠি দিয়ে পদত্যাগের কথা জানিয়েছিলেন সোমেন-পুত্র রোহন। সে সময়ে শিখা মিত্র বলেছিলেন, মমতাই একমাত্র বিজেপি বিরোধিতার প্রধান মুখ। তারপর থেকেই শিখা-রোহনের ঘাসফুলে যোগ দেওয়ার গুঞ্জন শুরু হয়েছিল।

শিখা মিত্রকে ফোন করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সে বিষয়ে সোমেন পুত্র বলেছিলেন, বাবার বাৎসরিক কাজের দিন বলেই ফোন করেছিলেন মমতা। তৃণমূলে যোগ দেওয়ার কোনও প্রসঙ্গ নেই।শিয়ালদা কেন্দ্র থেকে ২০০৯ সালে প্রথম বিধায়ক হন।

আরও পড়ুন : Bigg Boss OTT: ক্যামেরার সামনে যৌন সম্পর্ক হয়েছে! ঘর থেকেই বেরিয়ে দাবি উরফির

সোমেন মিত্রের ছেড়ে আসা আসনে উপ-নির্বাচনে জয়ী হয়েছিলেন। তারপর ২০১১ সালে চৌরঙ্গী বিধানসভা থেকে বিধায়ক নির্বাচিত হন। মেয়াদ শেষ হবার আগেই ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের সঙ্গে মতবিরোধের কারণে তৃণমূল কংগ্রেস ত্যাগ করেন। ২০২১ বিধানসভা নির্বাচনে বিজেপির পক্ষ থেকে তাঁকে চৌরঙ্গী কেন্দ্রে বিধায়ক পদপ্রার্থী করা হয়। কিন্তু, নীতি এবং আদর্শের কথা বলে বিজেপিকে প্রত্যাখ্যান করেন।আগেই প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় কংগ্রেস ছেড়ে তৃণমূলে এসেছেন। এ বার আর এক অভিজ্ঞ কংগ্রেস নেতার স্ত্রী ফের তৃণমূলে যোগ দিলেন।

আরও পড়ুন : Bigg Boss OTT: তুচ্ছ বিষয়কে নিয়ে ঝামেলা জিশান ও অক্ষরার মধ্যে, চর্চা নেট দুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest