Sreebhumi Sporting Club Puja Along With Tala Barowari And Tala Park Prattoy To Be Inaugurated On Thursday

Durga Puja 2022 : শ্রীভূমি-এফডি দিয়ে শুরু, আগামীকাল জনপ্রিয় ৩ পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দুর্গাপুজোর (Durga Puja 2022) ঢাকে কাঠি পড়ে গেল যেন। কাল অর্থাৎ বৃহস্পতিবারই  শ্রীভূমির (Sreebhumi Sporting) পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুধু শ্রী ভূমিই নয়। তালিকায় রয়েছে সল্টলেক এফডি ব্লক ও টালা প্রত্যয়ের মণ্ডপ।

বৃহস্পতিবার দুপুর তিনটেয় সল্টলেকের এফডি ব্লক সর্বজনীন পুজোর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। এর পর তিনি চলে যাবেন দমকলমন্ত্রী সুজিত বসুর পুজো শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোর উদ্বোধনে। বিকেল সাড়ে তিনটেয় শ্রীভূমির পুজো উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী।  শহর ও শহরতলিI লাগোয়া পুজোগুলির মধ্যে আকর্ষণের অন্যতম কেন্দ্র বিন্দু শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজো। প্রতিবছরই কিছু না কিছু চমক দর্শনার্থীদের জন্য অপেক্ষা করে এই পুজোয়। করোনা পরবর্তী পরিস্থিতিতে গত বছরও বুর্জ খলিফা দেখতে উপচে পড়েছিল ভিড়। পরিস্থিতি সামাল দিতে বন্ধ-ও করে দেওয়া হয় শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজো। এ বছর যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতি না তৈরি হয়, তার জন্য আগেভাগেই সবরকম ব্যবস্থা নিয়ে রেখে পুজো কমিটি।

আরও পড়ুন: Dengue: ভয়াবহ ডেং ২ সংক্রমণ মাথাচাড়া দিয়েই কপালে ভাঁজ স্বাস্থ্যকর্মীদের

এবার তাদের থিম ভ্যাটিকান সিটি। তা দেখার জন্য বাড়তি উৎসাহ রয়েছে সাধারণ মানুষের। এবারের দুর্গাপুজোয় শ্রীভূমির মণ্ডপের পাশাপাশি থাকছে প্রতিমাতেও চমক। এবারেরদুর্গা প্রতিমা মোড়া থাকবে ২২ ক্যারেটের সোনায়। এবছর ৫০ বছরে পা দিয়েছে এই পুজো। সেজন্য থাকছে আরও চমক। চলবে পুজো কার্নিভাল। আর কাল সেই কার্নিভালের উদ্বোধনেই আসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবছর তাদের পুজো সুবর্ণজয়ন্তী বর্ষে পদার্পণ করল। তাই এ বছরও দমকল মন্ত্রী সুজিত বসুর পুজো বলে পরিচিত, এই পুজোয় কোনও বিশেষ চমক যে অপেক্ষা করছে, তা বলাই বাহুল্য। তবে, মহালয়ার আগে উদ্বোধন হলেও এখনও জনসাধারণের জন্য মণ্ডপ খুলে দেওয়া হবে না।

আরও পড়ুন: SSC Scam: ‌‌মা হতে চেয়েছিলেন অর্পিতা!‌ আপত্তি ছিল না পার্থর, ১৭২ পাতার চার্জশিটে বিস্ফোরক দাবি ইডির

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest