SSC Group C recruitment process starts counselling will be from 23 rd March

SSC Group C-এর শূন্যপদে নিয়োগের তোড়জোড়,জানুন কাউন্সেলিং ডেট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এসএসসি গ্রুপ সি মামলায় চাকরি বাতিল হয়েছে ৭৮৫ জনের। এবার বাতিল হওয়া চাকরির শূন্যপদে নতুন নিয়োগের সিদ্ধান্ত নিল এসএসসি। জারি হল নতুন বিজ্ঞপ্তি। সেই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চাকরি বাতিল হওয়া শূন্যপদে এবার নতুন করে নিয়োগের জন্য কাউন্সেলিং প্রক্রিয়া শুরু হবে। এই দফায় হাইকোর্টের নির্দেশে গ্রুপ সি পদে নতুন করে নিয়োগ করা হবে। ওয়েটিং লিস্ট ধরেই শুরু হবে কাউন্সেলিং।

প্রথম দফায় ১০০ জনকে কাউন্সেলিং-এর জন্য ডাকা হবে। মূলত, ইস্টার্ন রিজিয়ন থেকে প্রথম দফার কাউন্সেলিং শুরু হবে বলে সূত্রের খবর। আগামী ২৩ মার্চ হবে এই কাউন্সেলিং।সকাল সাড়ে ১০টায় প্রথম পর্বের কাউন্সেলিংয়ের জন্য উপস্থিত হতে হবে তালিকায় নাম থাকা প্রার্থীদের। সেদিন যাঁদের কাউন্সেলিং হবে, তাঁদের প্রত্যেককেই চিঠি পাঠানো হয়েছে। কমিশনের ওয়েবসাইট থেকেও যোগ্য প্রার্থীরা চিঠি ডাউনলোড করে নিতে পারেন। বৈধ চিঠি ছাড়া কাউকেই কাউন্সেলিংয়ে ঢুকতে দেওয়া হবে না বলে কড়া ভাষায় জানিয়ে দিয়েছে স্কুল সার্ভিস কমিশন। পাশাপাশি সমস্ত রকম নথিও আনতে বলা হয়েছে প্রার্থীদের।

শুক্রবার এসএসসি একটি বিবৃতি জারি করে বলে, ‘বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নির্দেশ অনুযায়ী, ২০১৬ সালের গ্রুপ সি চাকরিপ্রার্থীদের একটি তালিকা প্রকাশ করা হয়েছে। এই তালিকায় যাঁদের নাম রয়েছে তাঁদের প্রত্যেককে কাউন্সেলিংয়ের জন্য ডাকা হবে। এই তালিকা প্রার্থীদের মেধা মেনে তৈরি করা হয়েছে।’

এদিকে কমিশনের তরফে আগেভাগেই জানিয়ে দেওয়া হয়েছে যে কোনও প্রার্থী যদি কোনওভাবে দুর্নীতির সঙ্গে যুক্ত থাকেন তাহলে তালিকা থেকে বাদ দেওয়া হবে তাঁর নাম। এদিকে উল্লেখিত তারিখে যদি যোগ্য প্রার্থী অনুপস্থিত থাকেন, তাহলে পরবর্তীতে তাঁর কাউন্সেলিং হবে না বলে জানিয়েছে কমিশন। অবশ্য উপযুক্ত কারণ দেখাতে পারলে ফের সুযোগ দেওয়া হবে উক্ত প্রার্থীকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest