Site icon The News Nest

Student Death: যাদবপুরে নার্সিং পড়ুয়ার রহস‍্য মৃত‍্যু! আত্মহত্যা নাকি অন্য কিছু তদন্তে পুলিশ

codid death

যাদবপুরের ভাড়াবাড়ি থেকে উদ্ধার হল নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ। সোমবার যাদবপুরের গ্রিন পার্ক এলাকার একটি ভাড়াবাড়ির ছাদ থেকে থেকে ওই পড়ুয়ার দেহ উদ্ধার করে পুলিশ। জানা গিয়েছে, বছর বাইশের ওই তরুণী একটি বেসরকারি হাসপাতালে নার্সিংয়ের অন্তিম বর্ষের ছাত্রী ছিলেন।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম মল্লিকা দাস। ওই তরুণী বাড়ি বাঁকুড়ায়। পুলিশ প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানতে পেরেছে, পিজিতে আর বাকি সঙ্গীদের সঙ্গে মিশেই থাকতেন মল্লিকা। তবে বন্ধুরা জানাচ্ছেন, বেশ কয়েকদিন ধরে কোনও একটি বিষয় নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। বন্ধুরা তাঁকে বেশ কয়েকবার বুঝিয়েছিলেন। মন ভাল করারও চেষ্টা করেছিলেন। পুলিশ জানতে পেরেছে, রবিবার রাতেও বেশ কয়েকজন বন্ধু তাঁকে একাধিকবার ফোন করেছিলেন। কিন্তু ফোন ব্যস্ত ছিল মল্লিকার।

আরও পড়ুন: Parineeti-Raghav Wedding: পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

পিজি সূত্রে জানা গিয়েছে, রাতে সকলের সঙ্গে খাবারও খেয়েছিলেন তিনি। রাতে বিছানায় গিয়ে শুয়ে পড়েন। বাকিরাও ঘুমিয়ে পড়ে। এর পরের দৃশ্য আর কেউ সেভাবে দেখেননি। সকালে যখন মল্লিকাকে তাঁর ঘরে দেখতে পাননি, তখন পিজির বাকি বন্ধুরা তাঁর খোঁজ শুরু করেন। মল্লিকার খাটের ওপর তখনও বই খোলা ছিল। ছাদে মল্লিকাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।

পুলিশের প্রাথমিক ধারণা, গতকাল অর্থাৎ রবিবার রাতেই মারা যান এই ছাত্রী। দেহে কোনও বাহ্যিক আঘাতের চিহ্ন নেই।সম্পর্কের টানাপোড়েনে আত্মহত্যা নাকি অন্য কিছু, তা এখনও জানা যায়নি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। সূত্রের খবর, ময়না তদন্তের জন‍্য মৃতদেহ নিয়ে যাওয়া হবে নীলরতন সরকার হাসপাতালে। তবে, এখনও পর্যন্ত বাড়ির থেকে থানায় কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন: Parineeti-Raghav Wedding: পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

Exit mobile version