Subrata Mukherjee is admitted in SSKM Hospital

গুরুতর অসুস্থ পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, শ্বাসকষ্ট নিয়ে ভর্তি এসএসকেএম-এ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গুরুতর অসুস্থ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী তথা তৃণমূলের বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। রবিবার রাতেই অসুস্থ হয়ে তিনি ভরতি হয়েছেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, তাঁকে কার্ডিওলজি বিভাগে ভরতি করানো হয়েছে।  প্রাথমিক পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা আশ্বস্ত করেছেন। মন্ত্রীর অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, রবিবার বিকেলে সুব্রত মুখোপাধ্যায় অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভরতি হন এসএসকেএমে (SSKM)। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। ঠিক কী থেকে এমন অসুস্থতা, তা এখনও বিস্তারিত জানা যায়নি। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান নেতা। তাঁর জন্য তৈরি হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁরাই মন্ত্রীকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখছেন।

পরিবার সূত্রে খবর, পুজোর সময় খুব একটা বিশ্রামের সুযোগ পাননি মন্ত্রী। আর তার পর থেকেই ধীরে ধীরে তাঁর শরীর খারাপ হতে শুরু করে।  রবিবার সকালে তাঁকে প্রথমে এসএসকেএম-এর কার্ডিয়োলজি বিভাগে ভর্তি করানো হয়েছিল। পরে অবস্থার অবনতি হলে আইসিসিইউ-তে ভর্তি করানো হয়।

সুব্রতর অ্যাঞ্জিয়োগ্রাফি হওয়ার কথা শোনা গেলেও পরিবারের তরফে তা নিশ্চিত করা হয়নি। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। বর্তমানে তিনি হৃদরোগ বিশেষজ্ঞ সরোজ মুখোপাধ্যায়ের তত্বাবধানে চিকিৎসাধীন। তাঁকে দেখছেন চিকিৎসক সোমনাথ কুণ্ডুও। হাসপাতাল সূত্রে খবর, তাঁর উচ্চ রক্তচাপ ও ডায়বেটিসের সমস্যা রয়েছে। ওষুধও খেতে হয় ৭৬ বছরের মন্ত্রীকে। চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান নেতা।

উল্লেখ্য, গত মে’তে নারদ মামলায় গ্রেফতারির পরও অসুস্থ হয়ে পড়েছিলেন মন্ত্রী। প্রেসিডেন্সি জেলে শ্বাসকষ্টজনিত সমস্যা হওয়ায় তাঁকে এসএসকেএম ভরতি করা হয়েছিল। ছিলেন উডবার্ন ওয়ার্ডে। পরে কিছুটা সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest