অফিস টাইমে যাত্রীবোঝাই বাসে দাউদাউ আগুন, প্রাণ বাঁচাতে হুড়োহুড়ি যাত্রীদের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অফিস টাইমে শহরের ব্যস্ততম এলাকায় দুর্ঘটনার কবলে যাত্রীবাহী বাস। স্কুটির সঙ্গে সংঘর্ষের জেরে বাসটিতে দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। গুরুতর জখম স্কুটি চালক। কোনওক্রমে প্রাণ বাঁচিয়ে বাস থেকে নামতে সক্ষম হয়েছেন যাত্রীরা।

জানা গিয়েছে, কেষ্টপুরের কাছে যাত্রীবোঝাই চলন্ত বাসে আগুন লাগে। গড়িয়া থেকে ডানকুনির দিকে যাচ্ছিল বাসটি। এই সময়ে কেষ্টপুরের কাছে হঠাৎই বাসটিতে আগুন ধরে যায়। হঠাৎ এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। সবার প্রথমে আগুন নজরে আসে স্থানীয়দের। পাশের খাল থেকে জল তুলে তাঁরাই প্রথম আগুন নেভানোর কাজে হাত লাগায়।

আরও পড়ুন: বামেদের বনধের দিনই বিজেপির কর্মসূচি, মিছিল ঘিরে রণক্ষেত্র তারাতলা

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। বেশ খানিকক্ষণের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়েছে। অফিস টাইম হওয়ার কারণে বাসে ভিড় ছিল। স্থানীয়দের সহায়তায় তাঁদের তাড়াহুড়ো করে বের করে আনা হয়। তবে যাত্রীদের বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে একজন গুরুতর জঘম হয়েছেন। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অফিস টাইমে হঠাৎই বাসে আগুন লেগে যাওয়ায় যানজটের সৃষ্টি হয়েছে ভিআইপি রোডে। আপাতত গাড়ি যাতায়াত একমুখী রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, দমদম (DumDum) পার্ক এলাকায় হঠাৎই একটি স্কুটি চলে আসে বাসটির সামনে। গতি বেশি থাকায় স্কুটিটিও নিয়ন্ত্রণ করতে পারেনি। যার জেরে সটান সেটি ঢুকে যায় বাসের নিচে। সেই ঘর্ষণের জেরেই প্রথমে আগুন ধরে যায় স্কুটিটিতে। সেই আগুন মুহূর্তে ছড়িয়ে পড়ে বাসে।

আরও পড়ুন: ‘খুনি গাছ’! বটানিক্যাল গার্ডেনের অবিশ্বাস্য ঘটনায় কপালে চোখ বিজ্ঞানীদের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest