Site icon The News Nest

কোভিডে আক্রান্ত নাট্যকার সুমন মুখোপাধ্যায়, ফেসবুকে নিজেই জানালেন দুঃসংবাদ

suman

মহামারীর কবলে এবার বিশিষ্ট নাট্যকার সুমন মুখোপাধ্যায় (Suman Mukherjee)। কোভিড পজিটিভ (COVID-19 positive) তিনি। নিজেই ফেসবুক পোস্টে এই দুঃসংবাদ জানিয়েছেন। আচমকা তাঁর এই অসুস্থতার জেরে একাধিক পূর্বপরিকল্পিত অনুষ্ঠান আপাতত স্থগিত করা হয়েছে বলে খবর। তবে ২২ নভেম্বর নির্ধারিত নাটকের শো হবে। অভিনয় করবেন না সুমন মুখোপাধ্যায়। সূত্রের খবর, আপাতত তিনি হোম আইসোলেশনেই রয়েছেন।

আগামী ২২ নভেম্বর ‘নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী’ নামে একটি নতুন নাটক মঞ্চস্থ করার কথা ছিল নাট্যদল ‘চেতনা’-র। ফেসবুক পোস্টে সুমন লিখেছেন, ‘আমার কোভিড পজিটিভ। এমতাবস্থায়, আগামী ২২শে নভেম্বর চেতনার ৪৯তম জন্মদিনে আয়োজিত নতুন নাটক নতুন বিশ্ব ব্যবস্থা ও নেতাজী-র অভিনয় বাতিল করতে বাধ্য হচ্ছি।’ সেই সঙ্গে আলোচনা ও বই প্রকাশের অনুষ্ঠানও স্থগিত রাখা হচ্ছে বলে জানান পরিচালক।

তবে অনুষ্ঠান বাতিল হচ্ছে না। ২২ নভেম্বর সন্ধেবেলা জোড়া নাটকের শো’র নির্ধারিত সময়সূচি রয়েছে সুমন ও সুজন মুখোপাধ্যায় পরিচালিত ‘চেতনা’ নাট্য সংস্থার। ‘কুসুম কুসুম’ এবং ‘গিরগিটি’ দুটি নাটক মঞ্চস্থ হবে। নির্দেশনায় সুমনের ভাই সুজন মুখোপাধ্যায়। এই দুটি শো’য়ের জন্য টিকিট বুকিংও শুরু হয়েছে। যাঁরা টিকিট কেটেছেন, তাঁদের রিফান্ডের ব্যবস্থা করা হয়েছে বলে জানান সুমনবাবু। থার্ড বেল থেকে রিফান্ড হবে। ফেসবুক পোস্টে সুমনবাবু জানিয়েছেন, টিকিট নতুন করে কাটতে হবে। তার লিংক দেওয়া হবে নাট্যগোষ্ঠীর ওয়েবসাইটে। এরপর তিনি আরও লিখেছেন, ”আশা করি, এই অপ্রত্যাশিত অবস্থার মধ্যে আমাদের পাশে থাকবেন, সহযোগিতা করবেন। নমস্কার।”

Exit mobile version