Site icon The News Nest

কলকাতা পুলিশের টুইট ডিলিট! জাল ভ্যাকসিন কাণ্ডে প্রমাণ লোপাটের অভিযোগ শুভেন্দু-লকেটের

suvendu locket

শুধু কি আর রাজনৈতিক নেতা! ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের পাণ্ডা দেবাঞ্জনের অবাধ অংশগ্রহণ ছিল কলকাতা পুলিশের অনুষ্ঠানেও। সেই ছবি আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু রবিবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করলেন, কলকাতা পুলিশ পুরনো টুইট ডিলিট করে প্রমাণ লোপাটের চেষ্টা করছে।

আরও পড়ুন : বাসে উঠলেই দশ টাকা! প্রতি চার কিমি-তে বাড়বে ভাড়া,জানুন কত করে?

শুভেন্দু সেই সব ছবি টুইট করে লিখেছেন, “রবীন্দ্রনাথের মূর্তির ফলক ভেঙে দেওয়া থেকে কলকাতা পুলিশের টুইট মুছে দেওয়া, কসবা জাল ভ্যাকসিন কাণ্ডে যে ভাবে একটার পর একটা তথ্যপ্রমাণ লোপাট চলছে, এ অবস্থায় এ রাজ্য সরকারের পুলিশি তদন্তে কি প্রকৃত সত্য উঠে আসা সম্ভব? মানুষের জীবন নিয়ে ছেলেখেলা চলছে!”একই বক্তব্য লকেটেরও।

কলকাতার ভ্যাকসিন কেলেঙ্কারি নিয়ে ইতিমধ্যেই সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কলকাতা হাইকোর্টে একটি জনস্বার্থ মামলাও দায়ের হয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী হর্ষবর্ধনকে চিঠি লিখে কেন্দ্রীয় তদন্ত এজেন্সিকে দিয়ে ভ্যাকসিন কেলেঙ্কারির তদন্তের দাবি জানিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এই তদন্তে সিট গড়েছে লালবাজার। যদিও বিজেপি সহ বিরোধীদের অভিযোগ, এসব আসলে তথ্য প্রমাণ লোপাটের ছক। তাঁদের বক্তব্য, সারদার সময় দেখা গিয়েছিল রাজীব কুমারের নেতৃত্বাধীন সিট তথা বিশেষ তদন্তকারী দল ধামাচাপা দিতে কী তৎপরতা চালিয়েছিল। আজও সেই লাল ডায়েরি, ১৩টি হার্ডডিস্ক পাওয়া যায়নি। কে বলতে পারে এখানেও তেমন হবে না?
পরিস্থিতি যখন এমনই তখন লালবাজারের সোশ্যাল ওয়াল থেকে পুরনো টুইট মুছে দেওয়া নিয়ে সরব হল গেরুয়া শিবির।

আরও পড়ুন : ১ টাকার কয়েন বেচে কোটিপতি হতে গিয়ে লক্ষাধিক টাকা খোয়ালেন শিক্ষিকা

Exit mobile version